সৈয়দপুরে এসকেএস ফাউন্ডেশনের উদ্যোগে কিশোরীদের মাঝে হাইজিন সামগ্রী বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 বৃহস্পতিবার (৬ মে) নীলফামারী সৈয়দপুরে  বেসরকারি উন্নয়ন সংস্থা এসকেএস ফাউন্ডেশনের উদ্যোগে ১ হাজার ২ শ’ জন দরিদ্র কিশোরীদের মাঝে হাইজিন সামগ্রী বিতরণ করা হয়েছে। ওয়াটার এইড  বাংলাদেশ ও সিডা এর অর্থায়নে কোভিড - ১৯  প্রকল্পের আওতায় ওই সামগ্রী বিতরণ করা হয়।

 গতকাল সকালে সৈয়দপুর পৌরসভা মিলনায়তনে ওই হাইজিন সামগ্রী বিতরণ  কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান উপস্থিত থেকে ওই সামগ্রী বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

 এ সময় সৈয়দপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. আইয়ুব আলী, পৌর কাউন্সিলর  মো. শাহীন আকতার, মো. এরশাদ হেসেন পাপ্পু, মোস্তাফিজুর রহমান রহমান মুন্না, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মো. আফরোজা ইয়াসমিনসহ বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ ও সুধীজনরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে শুরুতেই এসকেএস ফাউন্ডেশনের প্রকল্প সমন্বয়কারী মো. নজরুল ইসলাম তপাদার কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে এসকেএস ফাউন্ডেশনের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে  বিস্তারিত অবগত করেন ।

 বিতরণকৃত হাইজিন সামগ্রীর মধ্যে রয়েছে, প্রত্যেক কিশোরীকে গোসল করা সাবান ৬টি, কাপড় কাচা সাবান ৬টি, হাত ধোঁয়া লিকুইডসহ ১টি বোতল, ডিটারজেন্ট পাউডার ২ কেজি ও  স্যানিটারী ন্যাপকিন ৬টি। বিতরণ করা হয়।   

প্রসঙ্গত, কোভিড-১৯ প্রকল্পের আওতায় সৈয়দপুর পৌরসভায় বিভিন্ন ধরনের কার্যক্রম বাস্তবায়ন করে আসছে।                               


পুরোনো সংবাদ

নীলফামারী 3655542563128523410

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item