সৈয়দপুরে নিজবাড়ি আশ্রয়ণ-২ প্রকল্পে নির্মিত নিজবাড়ি জামে মসজিদের উদ্বোধন

 


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের নিজবাড়ি আশ্রয়ণ -২ প্রকল্পে নির্মিত নিজবাড়ি জামে মসজিদের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২১  মে)  বিকেলে আনুষ্ঠানিকভাবে  ওই মসজিদটির উদ্বোধন করা হয়। 

 নবনির্মিত নিজবাড়ি জামে মসজিদের নামফলক উন্মোচন করে এর শুভ উদ্বোধন করেন নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী ।

 উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন  নীলফামারী স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (ডিডি) মো. আব্দুর রহমান ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ। 

এ সময় নীলফামারী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজহারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. নাহিদ হাসান,  সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম, সৈয়দপুর উপজেলা  প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও)মো. আবু হাসনাত সরকার, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. আল-মিজানুর রহমান, উপজেলা সমাজসেবা অফিসার নূর মোহাম্মদ, সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউপি চেয়ারম্যান মো. রেজাউল করিম লোকমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এর আগে আছরের নামাজ আদায়ের মধ্যদিয়ে নবনির্মিত নিজবাড়ি জামে মসজিদের কার্যক্রম শুরু করা হয়। মসজিদের প্রথম আছর নামাজে বিপুল সংখ্যক মুসল্লী অংশ নেন। নামাজ শেষে দেশ ও দেশের মানুষের সুখ, সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়েছে।

 সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার  ১ নম্বর কামারপুকুর  ইউনিয়নের নিজবাড়িতে আশ্রয়ণ-২ প্রকল্পে ১১৭ টি পরিবার বসবাস করছে। কিন্তু এতোদিন সেখানে বসবাসকারী মানুষের পাঁচ ওয়াক্ত নামাজ আদায়ের জন্য কোন মসজিদ ঘর ছিল না। এ অবস্থায় আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ আদায়ের জন্য ওই মসজিদটি নির্মাণ করা হয়। এ মসজিদটি নির্মাণের ফলে এখন থেকে কামারপুকুর নিজবাড়ি আশ্রয়ণ-২ প্রকল্পের বাসিন্দারা নিজবাড়ি জামে মসজিদে নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করতে পারবেন। 


পুরোনো সংবাদ

নীলফামারী 3282935734658093154

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item