সৈয়দপুরে সাহিত্য সাংস্কৃতিক সংগঠন সতীর্থ’র উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : 

 নীলফামারীর সৈয়দপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মীদের জন্য  বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী  প্রদান করেছে সাহিত্য সাংস্কৃতিক সংগঠন সতীর্থ। মঙ্গলবার (২৫ মে) বিকেল ৩ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে আনুষ্ঠানিকভাবেওই সুরক্ষা সামগ্রী  হস্তান্তর করা হয়। 

 স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাসার, সৈয়দপুরে প্রেস ক্লাবের সভাপতি আমিনুর হক এবং সতীর্থ সাহিত্য সাংস্কৃতিক সংগঠনের সভাপতি ও সৈয়দপুর সরকারি  কলেজের উপাধাক্ষ নার্জিজ বানু, সাধারণ সম্পাদক সারোয়ার রহমান প্রমূখ বক্তব্য রাখেন। 

 এ সময় সতীর্থ সাহিত্য সাংস্কৃতিক সংগঠনের সদস্য গোলাম রুবায়েত মিন্টু, আনন্দ, পারভেজসহ অন্যান্যরা।

 পরে সতীর্থ’র সভাপতি ও সৈয়দপুর সরকারি  কলেজের উপাধাক্ষ নার্জিজ বানু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাসারের  হাতে  বিভিন্ন স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী তুলে দেন। 

এ সব স্বাস্থ্যসুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে, হ্যান্ড স্যানিটাইজার ১০০ পিস, হ্যান্ড গ্লোভস ২৫০ পিস এবং মাস্ক ২০০০ পিস।  

 সতীর্থ সাহিত্য সাংস্কৃতিক সংগঠনের সভাপতি উপাধ্যক্ষ নার্জিজ বানু বলেন, চলমান বৈশ্বিক করোনা ভাইরাস (কোভিড-১৯)  সংক্রমণ প্রতিরোধে চিকিৎসক, নার্সসহ স্বাস্থ্যকর্মীরা তাদের জীবনের ঝুঁকি নিয়ে স্বাস্থ্যসেবা দিয়ে যাচ্ছেন। তাই সম্মূখ সারির করোনাযোদ্ধা হিসেবে সবার আগে তাদের স্বাস্থ্যরক্ষা সামগ্রী প্রয়োজন। তাই তাদের সুরক্ষা  আমরাা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মীদের জন্য অল্প পরিমাণে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রীর ব্যবস্থ্যা করেছি। আগামী আরো বেশি পরিমাণে   স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীতে প্রদানের উদ্যোগ গ্রহন করা হবে বলে জানান তিনি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাসার তাঁর দফতরের স্বাস্থ্য কর্মীদের স্বাস্থ্য সুরক্ষার জন্য বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করায় সতীর্থ সাহিত্য সাংস্কৃতিক সংগঠনের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বলেন, এ মুহুর্তে এ সব  স্বাস্থ্যসামগ্রী স্বাস্থ্য কর্মীদের অনেক উপকারে আসবে। সেই সঙ্গে স্বাস্থ্যকর্মীরা তাদের স্বাস্থ্যসেবা কাজে আরও উৎসাহ পাবেন।   


পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 4538407322614348799

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item