সৈয়দপুরে উপসহকারি কৃষি কর্মকর্তা ডিপ্লোমা কৃষিবিদ বাসুদেব দাসকে বিদায় সংবর্ধনা প্রদান


তোফাজ্জল হোসেন  লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুরে উপ-সহকারি কৃষি কর্মকর্তা কৃষিবিদ বাসুদেব দাসকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। উপজেলা কামারপুকুর ইউনিয়নের কৃষক-কৃষাণীদের উদ্যোগে  মঙ্গলবার বিকেলে কামারপুকুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন উপ-সহকারি কৃষি কর্মকর্তার সরকারি কোয়ার্টার চত্বরে ওই বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 এতে সভাপতিত্ব করেন কামারপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রেজাউল করিম লোকমান।

 এতে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন সৈয়দপুরের কামারপুকুর অসুরখাইয়ের স্বনামখ্যাত বীজ উৎপাদনকারী প্রতিষ্ঠান সজীব সীডস্ এর স্বত্তাধিকারী মো. আহসান-উল হক বাবু, কামারপুকুর আইসঢালস্থ আশা এ্যাগ্রো’র প্রোপ্রাপাইটার মো. আব্দুল রাজ্জাক, কামারপুকুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মো. আব্দুল খালেক প্রমূখ।

 এছাড়াও  অনুষ্ঠানে  সৈয়দপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-সহকারি কৃষি কর্মকর্তা বিদায়ী অতিথি ডিপ্লোমা কৃষিবিদ বাসুদেব দাস, উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা সুনীল কুমার দাস, উপ-সহকারি কৃষি কর্মকর্তা মো. ইমরান সর্দার, কৃষি উদ্যোক্তা রাশেদুন্নবী মানিক প্রমূখ বক্তব্য রাখেন। পুরো বিদায় সংবর্ধনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপ-সহকারি কৃষি কর্মকর্তা মো. আসাদুজ্জামান আশা।

পরে কামারপুকুর ইউনিয়ন কৃষক-কৃষাণীর পক্ষ থেকে বিদায়ী অতিথি উপ-সহকারি কৃষি কর্মকর্তা বাসুদেব দাসকে  ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেয়া হয়। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে কামারপুকুর ইউনিয়নের কৃষক-কৃষাণীরা উপস্থিত ছিলেন।  

প্রসঙ্গত,সৈয়দপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপসহকারি কৃষি কর্মকর্তা বাসুদেব দাস। তিনি দীর্ঘদিন যাবৎ উপ-সহকারি কৃষি কর্মকর্তা হিসেবে সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ব্রম্মত্তর কৃষি ব্লকের দায়িত্ব পালন করেন। তাই তিনি সংশ্লিষ্ট কৃষি ব্লকের সার্বক্ষণিক কৃষকদের পাশে থেকে তাদের কৃষি বিষয়ে সার্বিক পরামর্শ ও সাহায্য সহযোগিতা দিয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। তিনি ন্যায় - নিষ্ঠাবান ও দায়িত্বশীল কর্মকর্তা হিসেবে সকল কৃষক-কৃষাণীদের মাঝে ছিলেন অতি আপনজন।  আর গতকালই (২০ এপ্রিল) তাঁর সরকারি চাকরি জীবনের শেষ কর্মদিন ছিল।       


পুরোনো সংবাদ

নীলফামারী 5006717498704722204

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item