সৈয়দপুরে পূবালী স্কাউটস্ বিজ্ঞান ক্লাবের সভাপতি নির্বাচিত হলেন পৌর মেয়র রাফিকা


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরের ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী সংগঠন পূবালী স্কাউট ও বিজ্ঞান ক্লাবের সভাপতি নির্বাচিত হলেন সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবী। তিনি তাঁর স্বামী সংগঠনটির সাবেক সভাপতি প্রয়াত আখতার হোসেন বাদলের স্থলাভিষিক্ত হলেন।

১২ ফেরুয়ারি সন্ধ্যায় সংগঠনের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত  বিশেষ সাধারণ সভায় তাঁকে সর্ব সম্মতিক্রমে ক্লাবের সভাপতি নির্বাচিত করা হয়।

এর আগে স্কাউটার সাইফুল ইসলাম পলাশের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবী।

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী।

 গভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সৈয়দপুর  প্রেস ক্লাবের সভাপতি আমিনুল হক,  সাপ্তাহিক আলাপন পত্রিকার নির্বাহী সম্পাদক ও প্রবীণ সাংবাদিক কাজী জাহিদ, সাপ্তাহিক সাফজবাব পত্রিকার নির্বাহী সম্পাদক মো. নজরুল ইসলাম, সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য মো. নজরুল ইসলাম বুলবুল, প্রতিষ্ঠাকালীণ সদস্য পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু ও পূবালী’র সাধারণ সম্পাদক মো. কাইয়ুম। পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন পূবালীর প্রতিষ্ঠাকালীণ সদস্য আবু জাবের লাবু।  

প্রধান অতিথির বক্তব্যে সংগঠনটির নবনির্বাচিত সভাপতি পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবী  বলেন, পূবালী’র নেতৃবৃন্দ আমাকে সভাপতি করে যেভাবে সম্মানিত করেছেন, আমি আমার  সমস্ত সামর্থ্য দিয়ে তার মর্যাদা রক্ষার আপ্রাণ চেষ্টা করবো। এছাড়াও পূবালী’র সার্বিক উন্নয়নে আমার প্রয়াত স্বামীর যে সব স্বপ্ন ও কর্মপরিকল্পনা ছিল তা বাস্তবায়নে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাবো। এ ব্যাপারে সবার  সার্বিক সাহায্য-সহযোগিতা কামনা করেন তিনি।      


পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 6228772419023530963

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item