নীলফামারীর কিশোরগঞ্জে পুত্রের প্রহারে পিতা হাসপাতালে


মোঃ শামীম হোসেন বাবু, কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
জমি ভাগাভাগিকে কেন্দ্র করে পিতাকে পিটিয়ে গুরুত্বর আহত করেছে শেখসাদী (৪০)নামে এক পাষন্ড পুত্র। ঘটঁনাটি ঘটেছে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রণচন্ডি ইউনিয়নের অবিলের বাজার গ্রামে।  এ ঘটনায় পিতা মোজাফফর হোসেন বাদী হয়ে ছেলে ছেলের বউ ও নাতীসহ তিনজনকে আসামী করে কিশোরগঞ্জ থানায় এজাহার দায়ের করেছে। 

লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, গত ৯ এপ্রিল শুক্রবার রণচন্ডি ইউনিয়নের অবিলের বাজার গ্রামের মৃত জোনাব আলীর পুত্র মোজাফফর হোসেনের সাথে তাঁর বড় ছেলে শেখসাদীর জমি নিয়ে বচসার সৃষ্টি হয়। এসময় কথাকাঁটাকাটির এক পর্যায়ে বড় ছেলে শেখসাদী , ছেলের বউ মঞ্জয়ারা বেগম, নাতি মোস্তাফিজুর রহমানসহ মোজাফরকে ধাক্কাধাক্কি শুরু করে। এসময় মোজাফফর হোসেন এর প্রতিবাদ করলে বড় ছেলে শেখসাদী তাঁর বাবাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। পরে এলাকাবাসী মোজাফফরকে উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করে। 

এ ব্যাপারে মোজাফফর হোসেনের সাথে কথা বললে তিনি বলেন, আমার বড় ছেলে আমার কাছে জোর করে এবং  মিথ্যা বলে জমি লিখে নেয়। সেই জমি ফেরৎ চাইলে আমার ছেলে ছেলের বই ও নাতি মিলে আমাকে বেদম মারপিট করে। 

এ ব্যাপারে ছেলে শেখসাদীর সাথে কথা বললে তিনি বলেন, আমার দুই মা আমার নিজের মা ৩০ বছর আগে মারা গেছে।আমার বাবা সৎ ভাইদের পক্ষ অবলম্বন করায় বাবার সাথে একটু হাতাহাতি হয়েছে।  

কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল বলেন, লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে করেন, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


পুরোনো সংবাদ

নীলফামারী 4673743566608572397

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item