পার্বতীপুরের বেলাইচন্ডী ইয়ং সোসাইটির উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 দিনাজপুরের পার্বতীপুরের বেলাইচন্ডী ইউনিয়নের বেলাইচন্ডী ইয়ং সোসাইটির উদ্যোগে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার   (২৭ এপ্রিল) বেলাইচন্ডী দাখিল মাদ্রাসা মাঠে ওই আলাচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

 এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলাইচন্ডীস্থ স্পীডকিং এন্টারপ্রাইজ লিমিটেডের পরিচালক মো. সাজ্জাদ কাদির।

 বেলাইচন্ডী ইয়ং সোসাইটির সভাপতি এ কে এম খুরশিদ আলম মজনু এতে সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তব্য দেন।

 ইফতার পূর্ব উক্ত সংক্ষিপ্ত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন বেলাইচন্ডী ইয়ং সোসাইটির উপদেষ্টা   দিনাজপুর ডিগ্রি কলেজের অধ্যাপক আলহাজ¦ মো. জালাল উদ্দিন আহমেদ,   লক্ষণপুর স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ আলহাজ¦  মো. আব্দুল আজিজ প্রমূখ।

 সভায় সংগঠনের  সহ-সভাপতি মো. জাহাঙ্গীর আলম বিপ্লব, মো. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. বাবর আলীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 সভায় আগামীতে সংগঠনের  চলমান সার্বিক কার্যক্রম আরো গতিশীল করার বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এছাড়াও সংগঠনের পক্ষ থেকে চলমান বৈশি^ক মহামারি প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টিসহ বিভিন্ন জনকল্যাণমূণলক কার্যক্রম বাড়ানোর বিষয়ে সিদ্ধান্ত গৃহিত হয়েছে।

শেষে অব্যাহত মহামারি করোনা ভাইরাস সংক্রমণ থেকে দেশের মানুষের রক্ষার জন্য বিশেষ দোয়া  পরিচালনা করা হয়। 

প্রসঙ্গত, দিনাজপুরের পার্বতীপুর উপজেলার এক নম্বর বেলাইচন্ডী ইউনিয়নের বেলাইচন্ডী বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায় বিগত ১৯৩২ সালে প্রতিষ্ঠিত হয় বেলাইচন্ডী ইয়ং সোসাইটি। দীর্ঘদিনের পদচলায় সংগঠনটির ব্যানারে খেলাধূলাসহ সামাজিক- সাংস্কৃতিকসহ জনকল্যাণে নানা কর্মকান্ড পরিচালনা করে আসছে। এদের সবের মধ্যে সংগঠনটির প্রতি বছর শীত মৌসুমে বিভিন্ন  জেলা ও উপজেলার স্বনামখ্যাত ক্রীড়া সংগঠনের অংশ গ্রহনে বিশাল ফুটবল টূর্ণামেন্টের আয়োজন করে থাকে।        

       


পুরোনো সংবাদ

দিনাজপুর 203163905088058115

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item