সৈয়দপুরে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন গ্রেপ্তার


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর সৈয়দপুরে ১০০ পিস  নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেটসহ মিলন হোসেন ওরফে সাদ্দাম (২৮) নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার গভীর রাতে শহরের মুন্সিপাড়া জোড়াপুকুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আলী আহমেদ ও সহকারি উপপরিদর্শক (এএসআই) মো. নুর আমিন ঘটনার দিন রাতে শহরের মুন্সিপাড়া জোড়াপুকুর এলাকায় টহল দিচ্ছিলেন। এ সময় মিলন হোসেন ওরফে সাদ্দাম নামের এক ব্যক্তিকে শহরের উল্লিখিত এলাকায়  গভীর রাতে ঘোরাঘুরি দেখতে পেয়ে  সন্দেহ হয় থানা পুলিশের। পরে  সে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালাতে থাকলে পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদে তার কথাবার্তায় অসংলগ্নতা পায় পুলিশ। এ সময় তাঁর শরীর তল্লাশিকালে প্যান্টের পিছনের পকেটে থাকা মানি ব্যাগ থেকে ১০০ পিস ইয়ারা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত মিলন হোসেন সাদ্দাম শহরের মুন্সিপাড়া জোড়াপুকুর এলাকার ফজলে করিমের ছেলে।

 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান জানান, এ ঘটনায় মাদকদ্রব্য  নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। গ্রেপ্তারকৃত মিলন হোসেন সাদ্দামকে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।                                             


পুরোনো সংবাদ

নীলফামারী 7583635317962375969

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item