দেড় হাজার শীতার্ত পরিবারের পাশে সুমি


আবু ফাত্তাহ্ কামাল (পাখি) স্টাফ রিপোর্টার ঃ
  কনকনে শীতের প্রভাবে  নীলফামারীর ডোমার উপজেলায় প্রায় দেড় হাজার অসহায় শীতার্ত  পরিবারের মাঝে  শীতবস্ত্র বিতরণ  করছেন  বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক (কল্যান ও পুর্নবাসন) ও বাংলাদেশ যুব মহিলালীগের  কেন্দ্রীয়  সহ-শিক্ষা  ,প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক  সরকার ফারহানা আকতার সুমি । গতকাল  রবিবার ও আজ সোমবার  সামাজিক দুরত্ব বজায় রেখে বাড়ি বাড়ি  ও বিভিন্ন স্থানে গিয়ে শীতবস্ত্র  প্রদান করছেন এই নেতা ।



সরকার ফারহানা আকতার সুমি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে অসহায় মানুষের পাশে  তিনি ব্যক্তিগত উদ্যোগে  তার পরিবার  ও এলাকার যুবলীগ,ছাত্রলীগ ,আওয়ামীলীগের  নেতাদের সংগে নিয়ে এই শীত বস্ত্র বিতরন শুরু করেছেন । আগামী ২৫ তারিখে ডিমলা উপজেলায়  বিভিন্ন স্থানে বিতরন করে অসহায় পরিবারে পাশে দাড়াব । আজ সোমবার দুপুরে ডোমার উপজেলার ভোগডাবুড়ী,জোড়াবাড়ী,কেতকীবাড়ী ,পাংগা-মটুকপুর ইউনিয়নের ৬০০ টি শীতার্ত পরিবারে বিতরণ করলাম । ডোমার সদর দিয়ে ডিমলার খালিশা চাপানিসহ  বিভিন্ন স্থানে মোট ১৫শত   শীতার্ত পরিবারকে পর্যায়ক্রমে  সহায়তা করব । তার ওই সহায়তার মধ্যে রয়েছে উন্নত মানের কম্বল ।


উল্লেখ্য,সুমী নীলফামারীর ডোমার উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের চিলাহাটির সন্তান । তার বাবা গোলাম রব্বানী একজন বীর মুক্তিযোদ্ধা ।


পুরোনো সংবাদ

নীলফামারী 8854232781376596833

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item