পীরগাছা অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীর পরিবারের মাঝে খাদ্য বিতরণ


পীরগাছা(রংপুর)প্রতিনিধি

রংপুরের পীরগাছায় রহমতচর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অ্যাকসেস প্রকল্প জাগরণী চক্র ফাউন্ডেশন এর আয়োজনে জার্মান ডক্টরস ও নেটজ বাংলাদেশ এর সহয়োগিতায় কোভিড-১৯ দূর্যোগকালীন ৭২ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

গত বুধবার (৩০ ডিসেম্বর) সন্ধায় রহমতচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চররহমত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীর ৭২ পরিবারের মাঝে খাদ্য বিতরন করা হয়। এসবের মধ্যে চাউল ৩০ কেজি, মসুর ডাল ২ কেজি, সয়াবিন তেল ২ কেজি, চিনি ১ কেজি, লবন ১ কেজি, সুজি ১ কেজি, সাবান ২টি ও মাস্ক ৩ টি প্রদান করা হয়। এছাড়াও ওইদিন উপজেলার মোট ১২ প্রতিষ্টানের ৪শ ৫ টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়।

সন্ধায় রহমতচর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খাদ্য বিতরন কালে উপস্থিত ছিলেন জাগরণী চক্র ফাউন্ডেশন অ্যাকসেস প্রকল্প,রংপুর এর এরিয়া কো-অর্ডিনেটর জাহিদ হাসান সাকিব, প্রোগ্রাম অর্গানাইজার ইয়াছিন আরাফাত, শিক্ষা সহযোগিতা সংগঠক নাহিদা খাতুন ও সামসুজ্জামান।

এসময় আরো উপস্থিত ছিলেন রহমতচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহ-সভাপতি শাহাজুল ইসলাম শান্ত, চররহমত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও সাবেক ইউপি সদস্য আশরাফুল ইসলাম, উপ-সহকারি কৃষি কর্মকর্তা হারুনুর রশিদ, প্রধান শিক্ষক লুৎফা বেগম, সহকারি শিক্ষক মমতাজ বেগম প্রমুখ।


পুরোনো সংবাদ

রংপুর 3967650649688805199

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item