ডিমলায় সমাজসেবা ও রক্তবন্ধু যুব সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী


জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ
“যদি হই রক্ত দাতা, জয় করবো মানবতা” এই শ্লোগানকে সামনে রেখে ডিমলা সমাজসেবা ও রক্তবন্ধু যুব সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (২৩-ডিসেম্বর) সকালে রেস্ ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালক মোঃ মহিকুল ইসলাম (বাঁধন) এর সার্বিক সহযোগিতায় রেস্ ডায়াগনষ্টিক সেন্টারে আলোচনা সভাটি স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয়।


সমাজসেবা ও রক্তবন্ধু যুব সংগঠনের পরিচালক ও টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান ময়নুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায়।



বিশেষ অতিথি ছিলেন, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম, ডিমলা প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক মাজহারুল ইসলাম লিটন, জেলা পরিষদ স্কুল এ্যান্ড কলেজের প্রভাষক সারোয়ার জাহান সোহাগ, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকারের ব্যক্তিগত সহকারী ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাইয়েন কাদির কানন সরকার, ডিমলা রিপোর্টার্স ইউনিটির যুগ্ন আহবায়ক সাংবাদিক জাহাঙ্গীর আলম রেজা, ডিমলা আলাল ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালক ও বাংলাদেশ দোকান মালিক সমিতির মেডিকেল মোড় শাখা কমিটির সভাপতি আলাল উদ্দিন প্রমুখ।


ডিমলা দিলরুবা মহিকুল শিক্ষা নিকেতনের সহকারী শিক্ষক ও (ডিএইচ.এম.এস) হোমিও ডাঃ মোঃ সিদ্দিকুর রহমানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, সমাজসেবা ও রক্তবন্ধু যুব সংগঠনের সাংগঠনিক সম্পাদক মনোয়ার হোসেন। অনুষ্ঠানে কেক কেটে আগামী দিনে শুভ-কামনা করে সমাপ্তি করা হয়। সে সময় সমাজসেবা ও রক্তবন্ধু যুব সংগঠনের সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 1298115804277138403

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item