কালীগঞ্জে সংঘবদ্ধ ধর্ষণ মামলার বাদিনীর পাটগ্রামে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের


নূর আলমগীর অনু-


লালমনিরহাট কালীগঞ্জের কাকিনা রেল স্টেশনের সংঘবদ্ধ ধর্ষণ মামলার বাদিনী মেরী আক্তার(১৭) গতকাল  পাটগ্রাম থানায় ধর্ষণের অভিযোগে রবি মিয়া (১৮) নামে এক যুবকের বিরুদ্ধে আরেকটি  মামলা দায়ের করেছেন। 


বৃহস্পতিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় পাটগ্রাম থানায় ভিকটিম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।


অভিযুক্ত রবি মিয়া পাটগ্রাম উপজেলার জোংরা  ইউনিয়নের মমিনপুর গ্রামের আব্দুল আলীম মিয়ার ছেলে।  


মামলার এজাহারে জানা গেছে, পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়নের নবীনগর গ্রামের এক তরুরী একই উপজেলার কুচলিবাড়ি ইউনিয়নের কেরারটারী গ্রামে বোনের বাড়িতে বেড়াতে যান। সেখানে বুধবার (৪ নভেম্বর) সন্ধ্যায় তার বোন ও বোন জামাই বাড়িতে না থাকার সুযোগে বোন জামাইয়ের প্রতিবেশী ভাতিজা রবি মিয়া ওই তরুণীকে ধর্ষণ করে। সেসময় মেয়েটির বোন বাড়িতে এসে তাকে উদ্ধার করেন এবং অভিযুক্ত ধর্ষক রবি পালিয়ে যায়।


উল্লেখ্য যে, বাদিনীর দায়ের করা দুটি মামলার এজাহারে একই অভিযোগ বলে জানা গেছে।


বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে সালিশের চেষ্টা করে ব্যর্থ হয়ে পাটগ্রাম থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই তরুনী।

ভিকটিমের অভিযোগটি আমলে নিয়ে বৃহস্পতিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে পাটগ্রাম থানা পুলিশ।


স্থানীয় লোকজনের মতে, মেয়েটি প্রকৃতপক্ষে খারাপ চরিত্রের বলেই জানা গেছে। মেয়েটি কালীগঞ্জে সংঘবদ্ধ ধর্ষনের অভিযোগে মামলা দায়েরের মাত্র ২৫ দিনের ব্যবধানে পুনরায় আর একটি ধর্ষনের অভিযোগ এনে গতকাল ৫ নভেম্বর পাটগ্রাম থানায় আর একটি ধর্ষন অভিযোগে মামলা দায়ের করেছেন।


পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত  বলেন, ভিকটিম তার বোন জামাইসহ থানায় এসে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগটি আমলে নিয়ে নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে।  


তিনি আরো বলেন, মেয়েটি গত ৯ অক্টোবর কালীগঞ্জের কাকিনায় গণধর্ষণের অভিযোগ তুলে ইউপি সদস্যসহ ১০ জনের বিরুদ্ধে একটি গণধর্ষণ মামলা দায়ের করেছিলেন। যা দেশব্যাপী ব্যাপক আলোচিত হয়। থানায় এসে প্রথম দিকে সেই ঘটনাটি অস্বীকার করলেও পরে তা স্বীকার করেছেন ওই তরুণী। তবে এ মামলার পলাতক আসামি রবিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

পুরোনো সংবাদ

লালমনিরহাট 4437144859699610602

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item