সৈয়দপুরে আগুনের ক্ষতিগ্রস্থ ১৬টি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলী বালিকান্তপাড়ায় আগুনে ক্ষতিগ্রস্থ ১৬টি পরিবারের মাঝে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার

(৯ অক্টোবর) বিকেলে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিনের ব্যক্তিগত পক্ষ থেকে ওই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

  সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন উপস্থিত থেকে আগুনের ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন। 

এ সময়  সৈয়দপুর উপজেলা  নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আবু হাসনাত সরকার, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী প্রমূখ উপস্থিত ছিলেন।

 ওই দিন ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের অধীন বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকতৃ ত্রাণ সামগ্রী মধ্যে রয়েছে চাল, মশুর ডাল, চিনি, সয়াবিন তেল, চিনি, কম্বল, লুডুস। 

এছাড়া সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিনের ব্যক্তিগত পক্ষ থেকে শাড়ি, লুঙ্গি, শার্ট ও নগদ এক হাজার করে টাকা বিতরণ করা হয়েছে।     


পুরোনো সংবাদ

নীলফামারী 5527277922095535080

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item