সৈয়দপুরে রোটারী ক্লাবের উদ্যোগে বিশ্ব পোলিও দিবস পালিত


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

শনিবার (২৪ অক্টেবর) নীলফামারীর সৈয়দপুরে বিশ্ব পোলিও দিবস-২০২০ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রোটারী ক্লাব অব সৈয়দপুর এর উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়। শহরের পৌরসভা সড়কে রোটারী চক্ষু হাসপাতালে ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

  বিশ্ব পোলিও দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপাস্থত ছিলেন সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল।

 এতে সভাপতিত্ব করেন রোটারী ক্লাব অব সৈয়দপুর এর প্রেসিডেন্ট রোটারিয়ান বিশিষ্ট ব্যবসায়ী মো. বাবুল হোসেন সরকার।

সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন রোটারী ক্লাব অব সৈয়দপুর এর চার্টার প্রেসিডেন্ট ও রোটারী বাংলাদেশ জাতীয় পোলিও প্লাস কমিটির সদস্য বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন প্রফেসর ডা. আলহাজ্ব মো. শরীফুল আলম চৌধুরী।

সভায় রোটারিয়ান মো. গোলাম মোস্তফা চৌধুরী, রোটাঃ ডা. মো. এনামুল হক, রোটাঃ মো. আজাহারুল সরকার রানা, রোটাঃ মমতাজ মিন্টু, রোটাঃ  কোহিনুর সিদ্দিকী, রোটাঃ ডা. মো. দেলোয়ার হোসেন, রোটাঃ মোবাশ্বের আলম প্রিন্স, রোটাঃ আকবর-ই-আজমসহ রোটারী ক্লাব অব সৈয়দপুর ও রোটার‌্যাক্ট ক্লাব অব সৈয়দপুর সদস্য-সদস্যাবৃন্দ উপস্থিত ছিলেন। 

এর আগে বিশ্ব পোলিও দিবস-২০২০ উপলক্ষে শহরের পৌরসভা সড়কের রোটারী চক্ষু হাসপাতাল চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি পৌরসভা সড়ক প্রদক্ষিণ করে পুনরায় রোটারী চক্ষু হাসপাতাল চত্বর  এসে শেষ হয়।


পুরোনো সংবাদ

নীলফামারী 921965903099470047

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item