ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনে পুনরায় নির্বাচনের দাবিতে নীলফামারীতে বিএনপির মানববন্ধন


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
জাতীয় সংসদের ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনের ঘোষিত ফলাফল বাতিল এবং পূণরায় নির্বাচনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে করেছে নীলফামারী জেলা বিএনপি। আজ সোমবার বেলা ১১টার দিকে জেলা বিএনপির উদ্যোগে জেলা শহরের পৌরসুপার মাকেটস্থ অস্থায়ী দলীয় কার্যালয়ের সামনে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। কর্মসূচিতে জেলা বিএনপিসহ অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।  

ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে সেখানে জেলা বিএনপির সভাপতি আলমগীর সরকারের সভাপতিত্বে  সমাবেশ বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহুরুল আলম, সদর উপজেলা বিএনপির সভাপতি রাহেদুল ইসলাম দোলন, সাধারণ সম্পাদক কাজী আক্তারুজ্জামান জুয়েল, পৌর বিএনপির সভাপতি মাহবুব উর রহমান, সাধারণ সম্পাদক আল মাসুদ চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের জ্যেষ্ঠ সহসভাপতি আব্দুস সালাম বাবলা, সাধারণ সম্পাদক মোর্শেদ আযম, জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক মারুফ পারভেজ প্রিন্স, সদর উপজেলা ছাত্রদলের আহবায়ক মোখলেছুর রহমান কাজল, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক জামিয়ার রহমান প্রমুখ। 

বক্তারা দাবি করে বলেন, আওয়ামী লীগ ও সরকারের দলীয় সন্ত্রাসীরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় ২০১৮ সালের জাতীয় নির্বাচনের মতোই ত্রাস সৃষ্টি করে এবং ভোট ডাকাতি করে জালভোট মেরে বিরোধী দলের প্রার্থীদের পরাজিত করেছে। তাঁরা ত্রাস সৃষ্টি এবং ভোট ডাকাতি না করতো এবং নিরপেক্ষ নির্বাচন দিতো তাহলে বিরোধী দলীয় প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করতো। তাই ওই দুই আসনের উপ-নির্বাচনের ঘোষিত ফলাফল বাতিল করে পুনরায় নির্বাচনের দাবি জানান বক্তরা। #


পুরোনো সংবাদ

নীলফামারী 1211074401918113590

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item