ফুলবাড়ীতে এক ভ্যান চালককে কুপিয়ে হত্যা


মেহেদী হাছান উজ্জল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে হাছেন বাবু (৩২) নামে এক রিক্সা-ভ্যান চালককে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তরা।

বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার দৌলতপুর ইউনিয়নের বলিভদ্রপুর মাঠের ধান ক্ষেতে এই হত্যাকান্ডর ঘটনা ঘটে।

শুক্রবার সকাল ১০ টায় বলিভদ্রপুর ধান ক্ষেত থেকে রিক্সা-ভ্যানচালক হাছেন বাবুর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ভ্যান চালক হাছেন বাবু, উপজেলার বেতদিঘী ইউনিয়নের সৈয়দপুর দক্ষিপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে।

ফুলবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাছান মাহমুদ বলেন বৃহস্পতিবার দিবাগত রাতের কোন এক সময় দুবৃত্তরা ভ্যান চালক হাছেন বাবুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। প্রাথমিক তদন্তে নিহত হাছেন বাবুর শরিরে একাধিক ক্ষতের চিহ্ন পাওয়া গেছে বলে তিনি জানান।

এদিকে ভ্যানচালক হাছেন বাবুকে হত্যার ঘটনায় শোকের ছায়া পড়েছে হাছেন বাবুর গ্রাম সৈয়দপুরে। পরিবারের একমাত্র উপার্জন সক্ষম ব্যাক্তি হাছেন বাবুর হত্যার ঘটনায় জ্ঞান হারিয়েছেন হাছেন বাবুর বৃদ্ধপিতা আব্দুর রশিদ (৬০)। হাছেন বাবুর বৃদ্ধ মা হাছনা বেগমের আহাযারীতে ভারী হয়ে উঠেছে সেখানের পরিবেশ। এসময় উপস্থিত সকলের অশ্রুঝড়তে দেখা গেছে। হাছেন বাবুর বোন রশিদা বেগম বলেন, বৃহস্পতিবার বিকালে হাছেন বাবু ভ্যান নিয়ে বের হওয়ার পর, আর বাড়ী ফিরে আসেনি। পরের দিন শুক্রবার সকালে তারা লোকমুখে খবর পেয়েছেন হাছেন বাবুকে কে বা কাহারা গলা কেটে হত্যা করেছে।

হাছেন বাবুর চাচা রফিকুল ইসলাম বলেন তার বড় ভাই আব্দুর রশিদের দুই ছেলে এক মেয়ের মধ্যে হাছেন বাবু মেজো। হাছেন বাবুর বড় ভাই ইয়ানুর গত বছর সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে, মেয়েটি স্বামীর ঘর ছেড়ে এখন বাবার বাড়ীতে বসবাস করছে। সংসারের একমাত্র উপার্জন সক্ষম ব্যাক্তি ছিল হাছেন বাবু।

ফুলবাড়ী থানার ওসি ফখরুল ইসলাম বলেন শুক্রবার সকালে স্থানীয় বাসীন্দাদের নিকট থেকে খবর পেয়ে, বলিভদ্রপুর ধানক্ষেত থেকে হাছেন বাবু (৩২) নামে এক ভ্যান চালকের গলা কাটা মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে প্রেরণ করা হয়েছে।


পুরোনো সংবাদ

নির্বাচিত 105401795780875716

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item