ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্য পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী পালন


জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর ডিমলায় ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী সংগঠন "ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্য পরিষদ" এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী বিভিন্ন কর্মসূচী মধ্য দিয়ে পালিত হয়েছে।


মঙ্গলবার (৬-অক্টোবর) প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দুপর ১টায় ডিমলা উপজেলা পরিষদ মাঠ হতে মাদক, জুয়া, বাল্যবিবাহ ও ইভটিজিং প্রতিরোধে সচেতনতামুলক সাইকেল র‌্যালী বের হয় শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা মাঠে এসে শেষ হয়।


পরে উপজেলা অডিটোরিয়াম হলরুমে আলোচনা সভার এক পর্যায়ে ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কেটে সংগঠনটির আগামী পদ চলার স্বাগত জানান আলোচ্চোকরা।


এসময় ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্য পরিষদ এর সাধারণ সম্পাদক অনুকুল কুমার রায় এর সঞ্চালনায় সভাপতি সেকেন্দার আলী বাদশার সভাপতিত্বে উপস্থিত ছিলেন ডিমলা থানার অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান নীরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দীকা, ডিমলা সরকারি মহিলা কলেজ এর অধ্যক্ষ মোখলেছুর রহমান, পল্লীশ্রী ম্যানেজার পুরান চন্দ্র বর্মণ, ডিমলা উপজেলা যুবলীগের আহবায়ক বাবু শৈলেন চন্দ্র রায়, ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার, বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন এর নীলফামারী জেলা সহ-প্রধান স্বেচ্ছাসেবক আলাল উদ্দিন সহ সংগঠনের নেতা কর্মীগণ।


উক্ত আলোচনা শেষে ডিমলার প্রধান দুইটি পয়েন্টে ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন পরিচালনা করা হয়। ক্যাম্পেইন দুইটি সন্ধ্যা ০৬টা পর্যন্ত পরিচালিত হয়।


সভাপতি সেকেন্দার বাদশা জানান, আমাদের এই সংগঠনটি ডিমলা থানার ৪৫টি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন নিয়ে গঠিত একটি ঐক্য সংগঠন। ২০১৯ সালের আজকের এই দিনে সংগঠনটি প্রতিষ্ঠা লাভ করে। সেদিন থেকে প্রতিষ্ঠানটি সুনামের সাথে নানা স্বেচ্ছামূলক কাজ করে আসছে। আজকের অনুষ্ঠানে যারা আমাদের বিভিন্ন ভাবে সহযোগিতা করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। পরিশেষে সকলেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার অনুরোধ করে সভার সমাপ্তি ঘোষনা করেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 5313219482071450323

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item