সন্ত্রাসী হামলায় আহত নীলফামারী পৌরসভার কাউন্সিলর কলিম উদ্দিন


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন নীলফামারী পৌরসভার কাউন্সিলর কলিম উদ্দিন। গতকাল বুধবার(২৮ অক্টোবর/২০২০) মধ্যরাতে জেলা শহরের সার্কিট হাউজ সড়কে নিজ বাড়ির সামনে এই ঘটনা ঘটে। তিনি একই এলাকার মৃত. হানিফ মিয়ার ছেলে। আহত কলিম উদ্দিনকে রাতেই নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসা নিচ্ছেন তিনি।

নীলফামারী পৌরসভার আট নম্বর ওয়ার্ড কাউন্সিলর কলিম উদ্দিন জানান, ডাকবাংলো এলাকা থেকে সার্কিট হাউজ সড়কের নিজ বাড়িতে ফেরার সময় পিছন দিক থেকে ছুরি দিয়ে আঘাত করেন এক ব্যক্তি। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় সে।তিনি জানান, ওই ব্যক্তিকে আমি চিনেছি। এ ব্যাপারে থানায় মামলা করবো।

আজ বৃহস্পতিবার(২৯ অক্টোবর/২০২০) সকালে নীলফামারী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. অমল রায় জানান, আপাতত তিনি শংকামুক্ত। তার বাম হাতে আঘাত করা হয়েছিলো। সেলাই দেয়া হয়েছে।

এলাকাবাসী জানান, কলিম উদ্দিন  টানা তিনবারের নির্বাচিত ওয়ার্ড কাউন্সিলর। অবিলম্বে জড়িত ব্যক্তিকে গ্রেফতার করার জোড় দাবী জানাচ্ছি।

নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে বলেন, এই ঘটনায় যে ব্যক্তি জড়িত থাকুন না কেন তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানাচ্ছি। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 3988947130968084865

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item