১৮বারের মতো রংপুর বিভাগের শ্রেষ্ট এএসআই নির্বাচিত ফুলবাড়ীর শওকত আলম


মেহেদী হাছান উজ্জল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

১৮বারের মতো রংপুর বিভাগের শ্রেষ্ট এএসআই নির্বাচিত হয়েছেন দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার রামভদ্রপুর গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা লোকমান আলীর ছেলে এসএসআই শওকত আলম সিদ্দিকি।

গত ১৭ সেপ্টেম্বর রংপুর রেঞ্জের মুর‌্যায়ন সভায় কর্মস্থলে ভাল কাজের স্বীকৃতি স্বরুপ রংপুর রেঞ্জের ডিআইজ দেবাশিষ ভট্রাচার্য তাকে ১৮ বারের ন্যায় শ্রেষ্ট ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে ঘোষনা করে সম্মামনা ক্রেষ্ট প্রদান করেন।

এএসআই শওকত আলম সিদ্দিকি বলেন তিনি কর্ম জীবনে এই বছরসহ ১৮ বার শ্রেষ্ট এএসআই হিসেবে নির্বাচিত হয়েছেন, তার মধ্যে গবিন্দগঞ্জ থানায় কর্মরত অবস্থায় ১৬ বার ও গাইবান্দা সদর থানায় কর্মরত অবস্থায় ২বার। বর্তমানে তিনি গাইবান্দা সদর থানায় কর্মরত আছেন। এর পুর্বে গত ২০১৯ সালে আইজিপি পদকও পেয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

এএসআই শওকত আলম সিদ্দিকির পিতা রামভদ্রপুর উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষক বীর মুক্তিযোদ্ধা লোকমান হোসেন বলেন তার চার সন্তান ৩ মেয়ে ও ১ ছেলের মধ্যে শওকত আলম সিদ্দিকি প্রথম এবং একমাত্র ছেলে সন্তান, ১৯৯৮ সালে এসএসসি ও ২০০১ সালে এইচএসসি পাশকরার পর তিনি পুলিশ সদস্য হিসেবে যোগদান করেন, এরপর ২০১৬ সালে এএসআই পদে পদন্নতি পান। তিনি একজন মুক্তিযোদ্ধা হিসেবে তার ছেলের এই সম্ম¥না তাকে আরো গর্বিত করেছে বলে তিনি জানান। এজন্য তিনি তার ছেলের জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।


পুরোনো সংবাদ

রংপুর 6158297213427257316

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item