মুজিববর্ষ উপলক্ষে নীলফামারীতে বিআরটিএ’র বিশেষ সেবা সপ্তাহের উদ্বোধন


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী প্রতিনিধি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবাষির্কী মুজিববর্ষ উপলক্ষে নীলফামারীতে শুরু হয়েছে বাংলাদেশ সড়ক পরিবহণ কর্তৃপক্ষের (বিআরটিএ) বিশেষ সেবা সপ্তাহ। আজ রবিবার(২০ সেপ্টেম্বর/২০২০) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়স্থ বাংলাদেশ সড়ক পরিবহণ কর্তৃপক্ষ নীলফামারী কার্যালয় চত্বরে ফিতা কেটে বিশেষ সেবা সপ্তাহের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।
এসময় নীলফামারী বিআরটিএ কার্যালয়ের সহকারী পরিচালক (ইঞ্জি.) আব্দুল কুদ্দুস, মোটরযান পরিদর্শক নুরুল ইসলাম ও কম্পিউটার অপারেটর মাসুক রেজা বসুনিয়া উপস্থিত ছিলেন।
নীলফামারী বিআরটিএ কার্যালয়ের সহকারী পরিচালক (ইঞ্জি.) আব্দুল কুদ্দুস জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবাষির্কী উপলক্ষে বিশেষ এই সেবা সপ্তাহ আয়োজন করা হয়। বিশেষ এই সেবা সপ্তাহে অনলাইনের বিআরটিএ সার্ভিস পোটালে শিক্ষানবীশ ড্রাইভিং লাইসেন্সর জন্য আবেদন করে ঘরে বসেই লাইসেন্স পাবেন চালকরা। এছাড়াও একই ভাবে মোটরসাইকেলের রেজিষ্ট্রেশন করাতে পারবেন। উদ্বোধনী দিনে অনলাইনে আবেদনকারী ১৫ জন শিক্ষানবীশ চালককে লাইসেন্স প্রদান করা হয়েছে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 5041888882941946380

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item