খন্দকার গোলাম মোস্তফা বাটুলের মৃত্যুতে পাগলাপীরের বিভিন্ন মহলের শোক প্রকাশ


হাবিবুর রহমান সেলিম, পাগলাপীরঃ
বিশিষ্ট্ মুক্তিযোদ্ধা, প্রবীন রাজনীতিবিদ, সাবেক সংসদ সদস্য, শ্রমিক সাংস্কৃতিক সংগঠক দৈনিক দাবানল পত্রিকার প্রকাশক ও সম্পাদক সাংবাদিক গোলাম মোস্তফা বাটুলের মৃত্যুতে রংপুরের পাগলাপীরের বিভিন্ন মহল পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ ও সমবেদনা জ্ঞাপন করেছেন। 

হরিদেবপুর আঃলীগঃ বিশিষ্ট্য মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ সদস্য, প্রবীন রাজনীতিবিদ, দৈনিক দাবানল পত্রিকার প্রকাশক ও সম্পাদক গোলাম মোস্তফা বাটুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ্আওয়ামীলীগ রংপুর সদর উপজেলার পাগলাপীর হরিদেবপুর ইউনিয়ন শাখার সভাপতি মোঃ একরামুল হক ও সাধারন সম্পাদক মোঃ সাইদুল ইসলাম সহ সকল নেতৃবৃন্দ। এক শোক বার্তায় নেতৃবৃন্দরা মরহুমের আত্মার রুহের মাগফেরাত কামনা ও তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন। 

সদর উপজেলা ছাত্র সমাজঃ বিশিষ্ট্য মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ সদস্য, প্রবীন রাজনীতিবিদ, দৈনিক দাবানল পত্রিকার প্রকাশক ও সম্পাদক গোলাম মোস্তফা বাটুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় ছাত্র সমাজ রংপুর সদর উপজেলা শাখার আহ্বায়ক মোঃ আসাদুজ্জামান টিটু ও সদস্য সচিব গোলাম মোস্তফা সহ সকল নেতৃবৃন্দ। এক শোক বার্তায় নেতৃবৃন্দরা মরহুমের আত্মার রুহের মাগফেরাত কামনা ও তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন। 

বিআরটিসি,পাগলাপীরঃ বিশিষ্ট্য মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ সদস্য, প্রবীন রাজনীতিবিদ, দৈনিক দাবানল পত্রিকার প্রকাশক ও সম্পাদক গোলাম মোস্তফা বাটুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রংপুরের পাগলাপীরের বিআরটিসি কাউন্টার পাগলাপীর অফিসের ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট্য ঠিকাদার মোঃ মহসিন আলী ও ম্যানেজার জাহাঙ্গীর আলম। এক শোক বার্তায় তারা মরহুমের আত্মার রুহের মাগফেরাত কামনা ও তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন। 

সুচন্দ্রা প্লাস,পাগলাপীরঃ বিশিষ্ট্য মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ সদস্য, প্রবীন রাজনীতিবিদ, দৈনিক দাবানল পত্রিকার প্রকাশক ও সম্পাদক গোলাম মোস্তফা বাটুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রংপুরের পাগলাপীর বন্দরের গোল চত্ত্বরের সৈয়দপুর ও শিবের বাজার সড়কের মোড়ে সুচন্দ্রা প্লাস মিষ্টান্ন ভান্ডারের প্রোপাইটর শ্রী অরুন কুমার রায় ও ম্যানেজার কাজল কুমার রায়। এক শোক বার্তায় তারা মরহুমের আত্মার শান্তি কামনা ও তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন। 


পাগলাপীর শিশু সংগীত বিদ্যালয়ঃ বিশিষ্ট্য মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ সদস্য, প্রবীন রাজনীতিবিদ, দৈনিক দাবানল পত্রিকার প্রকাশক ও সম্পাদক গোলাম মোস্তফা বাটুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রংপুরের পাগলাপীরের ঐতিহ্যবাহী সংগীতাঙ্গন পাগলাপীর শিশু সংগীত বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক, বিশিষ্ট্য লেখক, সুরকার, গায়ক ও সাদা মনের মানুষ মোঃ রমজান আলী সরকার (বীর মুক্তিযোদ্ধা) সহ সকল শিক্ষার্থীগণ। তিনি এক বার্তায় মরহুমের আত্মার রুহের মাগফেরাত কামনা ও তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন। 

ফাইভ স্টার রেঁস্তোরা,পাগলাপীরঃ বিশিষ্ট্য মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ সদস্য, প্রবীন রাজনীতিবিদ, দৈনিক দাবানল পত্রিকার প্রকাশক ও সম্পাদক গোলাম মোস্তফা বাটুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রংপুরের পাগলাপীর বন্দরের ডালিয়া রোডস্থ ফাইভ স্টার হোটেল এন্ড রেঁস্তোরার ম্যানেজার শ্রী বিপুুল রায়। তিনি এক বার্তায় মরহুমের আত্মার শান্তি কামনা ও তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন। 

মা হোমিও হল,পাগলাপীরঃ বিশিষ্ট্য মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ সদস্য, প্রবীন রাজনীতিবিদ, দৈনিক দাবানল পত্রিকার প্রকাশক ও সম্পাদক গোলাম মোস্তফা বাটুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রংপুরের পাগলাপীর বন্দরের ডালিয়া রোডস্থ মা হোমিও হল এর ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট্য হোমিও চিকিৎসক ডাঃ প্রদীপ কুমার সরকার ও ম্যানেজার নারদ কুমার সরকার। এক বার্তায় মরহুমের আত্মার শান্তি কামনা ও তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন। 

নিউ রেঁনেসা ডিজিটাল স্টুডিও,পাগলাপীরঃ বিশিষ্ট্য মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ সদস্য, প্রবীন রাজনীতিবিদ, দৈনিক দাবানল পত্রিকার প্রকাশক ও সম্পাদক গোলাম মোস্তফা বাটুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রংপুরের পাগলাপীর বন্দরের সৈয়দপুর রোডস্থ মফিজ উদ্দিন মার্কেটের নিউ রেঁনেসা ডিজিটাল স্টুডিও এন্ড ফটোস্ট্যাট এর প্রোপাইটর মোঃ মোকছেদুল ইসলাম সজল। এক শোক বার্তায় নেতৃবৃন্দরা মরহুমের আত্মার রুহের মাগফেরাত কামনা ও তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন। 

ডিফেন্ট পাঞ্জাবী হাউজ,পাগলাপীরঃ বিশিষ্ট্য মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ সদস্য, প্রবীন রাজনীতিবিদ, দৈনিক দাবানল পত্রিকার প্রকাশক ও সম্পাদক গোলাম মোস্তফা বাটুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রংপুরের পাগলাপীর বন্দরের সৈয়দপুর রোডস্থ মফিজ উদ্দিন মার্কেটের ডিফেন্ট পাঞ্জাবী হাউজ এন্ড টেইলার্স এর প্রোপাইটর মোঃ আতাউর রহমান। এক শোক বার্তায় নেতৃবৃন্দরা মরহুমের আত্মার রুহের মাগফেরাত কামনা ও তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন

পাগলাপীর প্রেস ক্লাবঃ বিশিষ্ট্য মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ সদস্য, প্রবীন রাজনীতিবিদ, দৈনিক দাবানল পত্রিকার প্রকাশক ও সম্পাদক গোলাম মোস্তফা বাটুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রংপুরের পাগলাপীরের গণমাধ্যম কর্মীদের আত্ম-সামাজিক উন্নয়ন সংগঠন পাগলাপীর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম সহ সকল নেতৃবৃন্দ। তিনি এক শোক বার্তায় নেতৃবৃন্দরা মরহুমের আত্মার রুহের মাগফেরাত কামনা ও তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন। 

পুরোনো সংবাদ

রংপুর 1653803622958955877

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item