পঞ্চগড় আটোয়ারীতে মা-মেয়ের মনমালিন্যে মাদ্ররাসা ছাত্রীর আত্মহত্যা


মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় -
পঞ্চগড় জেলাধীন আটোয়ারী উপজেলায় মা-মেয়ের মনমালিন্যে এক মাদ্ররাসা ছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। ২৩ সেপ্টেম্বর/২০২০ বুধবার সন্ধ্যায় উপজেলার তোড়িয়া ইউনিয়নের মধ্য কাটালী (মাটিয়াগজ) গ্রামে উক্ত ঘটনাটি ঘটেছে।

এলাকাবাসি সূত্রে জানাযায়, ওই গ্রামের তাহেরুল ইসলামের কনিষ্ট কন্যা মোছাঃ রুনা আক্তার (১৩) পূর্ব দারখোর দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী। বুধবার সন্ধ্যায় লেখাপড়া সহ পারিবারিক কাজকর্মে তার মাথকে সহযোগিতা করা নিয়ে মা-মেয়ের মধ্যে তর্ক বিতর্ক হয়। মা বকুনি দিলে মেয়ে অভিমান করে বিছানায় শুয়ে পড়ে। পরে তাকে বিছানায় দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোজাখুজি শুরু করে। খোজাখুজির এক পর্যায়ে রাত প্রায় দশটার দিকে বাড়ির পাশের একটি আম গাছের ডালে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে থাকতে দেখে পরিবারের লোকজন চিল্লাহাল্লা শুরু করে। অতঃপর প্রতিবেশীরা ছুটে এসে ফাঁসিতে ঝুলতে দেখে ইউপি চেয়ারম্যান হাসান হাবিব আল আজাদকে খবর দিলে চেয়ারম্যান সাথে সাথে বারঘাটি পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়ার পর রাতেই পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হরেন্দ্র নাথ রায় সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ইউপি চেয়ারম্যান সহ ঘটনাস্থলে হাজির হয় এবং ফাঁসিতে থাকা ঝুলন্ত লাশ মাটিতে নামায়। 

পরিবারের লোকজন জানান, মায়ের সাথে অভিমান করে রুনা ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।   আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইজার উদ্দীন  বিষয়টি নিশ্চত করে জানান,  এ বিষয়ে থানায় আত্মহত্যার মামলা হয়েছে। 


পুরোনো সংবাদ

পঞ্চগড় 6989996141678555664

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item