নীলফামারীতে ধর্ষণের চেষ্টার অভিযোগে ফুফা শ্বশুড় শ্রীঘরে


ইনজামাম-উল-হক ণির্ণয়,নীলফামারী॥ স্ত্রীর বড় ভাইয়ের ছেলের পুত্রবধুর ওপর ক্যু-নজর দিয়ে ধর্ষনের চেষ্টার ঘটনায় পুলিশের কাছে গ্রেফতার হয়ে শ্রীঘরে গেলেন ফুফা শ্বশুড় মশিউর রহমান (৫০)। এ ঘটনায় চাঞ্চল্যের সৃস্টি করেছে নীলফামারীর গোড়গ্রাম ইউনিয়নের কাঞ্চনপাড়া গ্রামে। ঘটনার নায়ক ফুফা শ্বশুড় মশিউর রহমান পাশ্ববর্তী চওড়া বড়গাছা ইউনিয়নের নতিবাড়ি জোল বাবুরডাঙ্গা এলাকার বুদারু মাহমুদের ছেলে।
মামলা সুত্রে জানা যায়, এক বছর ৬ মাস আগে একই এলাকার কাঞ্চনপাড়া মাষ্টারপাড়া গ্রামের গ্রামের মেয়ের সাথে বিয়ে হয় ধোপাডাঙ্গা বেগপাড়া গ্রামের.---- ইসলামের।
পারিবারিক একটি সমস্যার কারনে ফুফা শ্বশুড় মশিউর রহমানের সঙ্গে মোবাইলে কথা বলে  ছন্দ নাম রহিমা বেগম (২০)। ফুফা শ্বশুর তাকে মামলা করার পরামর্শ দেয়। এ জন্য তাকে উকিল ও মহুরীর কাছে নিয়ে যাবে বলে জানায়। এ অবস্থায় গত ১৯ সেপ্টেম্বর/২০২০ মোটরসাইকেল নিয়ে ফুফা শ্বশুড়রহিমা বেগবেগ শশুর বাড়িতে আসে। সেখান থেকে সন্ধ্যা ৬টায় মোটরসাইকেলে উকিল ও মুহুরীর বাড়ি রওনা দেয় তারা। পথে বিন্যাদিঘি এলাকায় মোটরসাইকেল থামিয়ে মোবাইলে ফুফা শ্বশুড় কার সঙ্গে যেন কথা বলে। এরপর বলে উকিল মুহুরীকে আজ পাওয়া যাবেনা। এরপর রহিমা বেগম তাকে স্বামীর বাড়িতে পৌছে দিতে বলে। ফেরার পথে মোটরসাইকেল অন্য পথে নিলে রহিমা বেগম মোটরসাইকেল হতে ঝাপিয়ে পড়ে। এ অবস্থায় ফুফা শ্বশুড় মোটরসাইকেল থামিয়ে তার কাছে এসে জড়িয়ে ধরে রাস্তার ধারে বাঁশঝাড়ে নিয়ে জোড়পূর্বক ধর্ষনের চেস্টা চালায়। মাথায় বুদ্ধি খাটিয়ে রহিমা তাকে তার বাড়িতে নিতে বলে। পুনরায় তারা মোটরসাইকেলে করে রওনা দেয়। এ অবস্থায় রহিমা মোবাইলে মাধ্যমে খুদে বার্তা জানায় পরিবারকে। পরিবারের লোকজন ছুটে এসে ফুফা শ্বশুড়ের বাড়ির সামনে হতে রহিমা কে উদ্ধার করে। এ নিয়ে বিচার সালিশ বসলে কোন সমাধান না হওয়ায় ২২ সেপ্টেম্বর সকালে রহিমা বেগম নিজে বাদী হয়ে নীলফামারী থানায় ফুফা শ্বশুড় মশিউর রহমানের নামে মামলা দায়ের করে। মামলা পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ফুফা শ্বশুড় মশিউর রহমান কে ওই দিন দুপুরে তার বাড়ি হতে গ্রেফতার করে।
নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত ওসি পরিদর্শক (তদন্ত) মাহমুদ-উন নবী জানান, জিজ্ঞাসাবাদে আসামী ঘটনার সত্যতা স্বীকার করে। তাকে বুধবার(২৩ সেপ্টেম্বর/২০২০) বিকালে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 326642131128861414

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item