সৈয়দপুরে এক দোকানে দুর্ধর্ষ চুরি


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুর শহরে একটি দোকানে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গতকাল  শনিবার দিবাগত গভীর রাতে শহরের শহীদ তুলশীরাম সড়কের (দিনাজপুর রোড) সিদ্দিক মিল সংলগ্ন এলাকায় ওই চুরির ঘটনাটি ঘটেছে। চোরের দোকানের টিনের চালা কেটে নগদ ৬০ হাজার টাকাসহ প্রায় লক্ষাাধিক টাকার মালামাল নিয়ে গেছে।
 জানা যায়, শহরের উল্লিখিত সড়কের মেসার্স শাকিল ষ্টোরের মালিক মো. শাকিল। তিনি প্রতিদিনের মতো ঘটনার দিন রাতেও তাঁর দোকান  শাকিল ষ্টোর বন্ধ করে শহরের নুরনগর হঠাৎপাড়ায় বাড়িতে চলে যান। ওই রাতে কোন এক সময় চোরেরা শাকিল ষ্টোরের ছাউনির টিনের চালা কেটে ভেতরে ঢুকে দোকানের মধ্যে রাখা নগদ ৬০ হাজার টাকা ও ৪০ হাজার টাকার সিগারেট চুরি করে নিয়ে যায়। পরদিন গতকাল রোববার দোকান মালিক শাকিল সকাল সাড়ে ৯ টার দিকে এসে দোকানের তালা খুলে দেখেন ছাউনির টিন কাটা। পরে তিনি তাঁর দোকান চুরির বিষয়টি টের পান। 
 দোকান মালিক মো. শাকিল জানান, তাঁর বাবা মোহাম্মদ আলী শহরের নতুনবাবুপাড়া হাজী কলোনী জামে মসজিদের খাদেম। তিনি মসজিদের বিভিন্ন খাতের টাকা পয়সা আদায় করে থাকেন।  তিনি ওই দিন মসজিদের বিভিন্ন খাতের আদায়কৃত ৬০ হাজার টাকা তুলে এনে তাঁর কাছে দোকানে রাখতে দেন। আর  তাঁর বাবার দেয়া মসজিদের ওই টাকা দোকানের রেখোছিল তিনি। চোরেরা  তা চুরি করে নিয়ে গেছে। এছাড়াও চোরেরা দোকানের প্রায় ৪০ হাজার টাকা মূল্যের বিভিন্ন সিগারেট যায়। তবে দোকানের অন্য কোন মালামাল খোয়া যায়নি বলে জানান তিনি।
 দোকান চুরির খবর পেয়ে সৈয়দপুর সদর পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মো. আব্দুর রহিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
 সৈয়দপুর থানার গতকালকের ডিউটি অফিসার সহকারি উপপরিদর্শক জানান, দোকান চুরির ঘটনায় কোন অভিযোগ পায়নি।    

পুরোনো সংবাদ

নীলফামারী 4853994661560579156

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item