মাদক বিক্রেতাদের বাড়ি গণশৌচাগার করার দাবিতে সৈয়দপুরে বাই সাইকেল র‌্যালী


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥ মাদক বিক্রেতাদের বাড়ি গৌণশৌচাগার করার দাবি ও মাদকের বিরুদ্ধে জন-সচেতনতা তৈরিতে মাদকবিরোধী বাইসাইকেল র‌্যালী করেছে নীলফামারীর সৈয়দপুর উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন “আমাদের প্রিয় সৈয়দপুর”।
আজ শনিবার  বেলা ১১টায় সৈয়দপুর উপজেলা শহীদ স্মৃতিস্তম্ভ থেকে এই বাই সাইকেল র‌্যালীটির উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসিম আহমেদ।এ সময় উপস্থিত ছিলেন সৈয়দপুর থানার ওসি (তদন্ত) আতাউর রহমান।
বাইসাইকেল র‌্যালীটি উপজেলার শহর ও গ্রামের প্রধান প্রধান সড়ক ও মহল্লা প্রদক্ষিণ করে এবং বিভিন্ন পয়েন্টে মাদকবিরোধী পথসভা করে।  গোলাহাটে  এসে র‌্যালীটি শেষ হয়।
আমাদের প্রিয় সৈয়দপু এর প্রতিষ্ঠাতা নওশাদ আনসারী বলেন, সৈয়দপুরে এখন হাত বাড়ালেই মিলছে মাদক। স্কুল-কলেজের ছাত্র থেকে শুরু করে সব বয়সের অনেক মানুষ আজ মাদকে আসক্ত। এমনি এক পরিস্থিতিতে মাদকের বিরুদ্ধে আমাদের এই কর্মসূচি। আমরা মাদক বিক্রেতাদের বসতবাড়িকে গণ শোচাগার করার দাবি জানাচ্ছি।
ইউএনও নাসিম আহমেদ বলেন, মাদকের হাত হতে আমাদের তরুণ সমাজকে রক্ষা করতে হবে। মাদকের বিরুদ্ধে আমাদের উপজেলা প্রশাসন নিরলস কাজ করে যাচ্ছে আপনারা আমাদের তথ্য দিয়ে সাহায্য করুন। আমরা সকল মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহন করবো।#

পুরোনো সংবাদ

নীলফামারী 5224756873514184957

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item