নীলফামারীতে বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক স্বরণ সভা অনুষ্ঠিত


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী প্রতিনিধি। 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নীলফামারীতে স্বরণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দুপুরে শহরের টেলিফোন অফিস চত্বরে সামাজিক দূরত্ব নিশ্চিত করে সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজনে স্বরণ সভা করা হয়। স্বরণ সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। 


সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন প্রমুখ। 


সভা শেষে সেখানে এমপি আসাদুজ্জামান নূরের ব্যক্তিগত তহবিল হতে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রয়াত সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলামের পরিবারকে এক লাখ টাকার এফডিয়ার, একজন নারী ভ্যানচালককে একটি অটো ভ্যান এবং ৬ জন অসুস্থ্য দলীয় নেতাকর্মীর চিকিৎসার জন্য প্রতিজনকে ৫ হাজার থেকে ২০ হাজার টাকা করে মোট ৮০ হাজার টাকা বিতরণ করা হয়। পরে কর্মসুচির অংশ হিসেবে দুই হাজার ২৫০ জনের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়। 


সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান বলেন, মাসব্যাপী বিভিন্ন কর্মসুচি শেষে শোকের মাসের শেষদিন আজ সোমবার আমরা স্বরণসভার আয়োজন করি। স্বরণ সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্থানীয় সাংসদ আসাদুজ্জামান নূর দলীয় নেতাকর্মীদের মাঝে দিক নির্দেশনামুলক বক্তব্য দেন। এবং সাংসদের আর্থিক সহযোগিতায় আমরা সদ্য প্রয়াত সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলামের পরিবারকে এক লাখ টাকার একটি এফডিয়ার করে দিয়েছি। এছাড়া ৬জন অসুস্থ্য নেতা কর্মীর চিকিৎসার জন্য প্রতিজনকে ৫ হাজার টাকা থেকে ২০ হাজার টাকা করে মোট ৮০ হাজার টাকা এবং একজন নারী ভ্যানচালককে একটি অটো ভ্যান প্রদান করা হয়। #


পুরোনো সংবাদ

নীলফামারী 6004111036789536660

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item