স্থানীয় উন্নয়নে যুব অংশিদারিত্বের ভূমিকা শীর্ষক সংলাপ অনুষ্ঠিত


নীলফামারী প্রতিনিধি -নীলফামারীতে স্থানীয় উন্নয়নে যুব অংশিদারিত্বের ভূমিকা শীর্ষক সংলাপ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার(২৫ আগষ্ট/২০২০) বেলা ১২টার দিকে জেলা শহরের জোরদরগায় উদয়াঙ্কুর সেবা সংস্থার প্রশিক্ষণ কেন্দ্রে ওই সংলাপ অনুষ্ঠিত হয়। একশন এইডের সহযোগিতায় জনপ্রতিনিধি ও বিভিন্ন যুব সংগঠনের প্রতিনিধিদের নিয়ে সংলাপের আয়োজন করে উদয়াঙ্কুর সেবা সংস্থা।
এসময় উদয়াঙ্কুর সেবা সংস্থার নির্বাহী পরিচালক আলাউদ্দিন আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা দেন জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন। অন্যান্যের মধ্যে বক্তৃতা দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, ইটাখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা চেয়ারম্যান সমিতির সভাপতি হাফিজুর রশীদ মঞ্জু, কুন্দপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী চৌধুরী, জেলা পরিষদের সদস্য ইসরাত জাহান পল্লবী, সাংবাদিক মিল্লাদুর রহমান মামুন প্রমুখ।
সংলাপে স্থানীয় উন্নয়নে গণতন্ত্র চর্চা ও যুবদের অংশগ্রহন বিষয়ে যুব প্রতিনিধিদের পরিচালিত একটি মূল্যায়ন প্রতিবেদন উপস্থাপন করেন জলঢাকা উপজেলার অগ্রগামি যুব সংগঠনের সাধারণ সম্পাদক শিরিণ আক্তার। তাকে সহযোগিতা করেন উদয়াঙ্কুর সেবা সংস্থার একশন ফর ইম্প্যাক্ট প্রকল্পের সমন্বয়কারী নির্মল রায়। জেলা, উপজেলা ও ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি, সাংবাদিক ও বিভিন্ন যুব সংগঠনের প্রতিনিনিধি অংশগ্রহন করেন ওই সংলাপে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7583288211821557673

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item