ডিমলায় পাওনা টাকা চাইতে গিয়ে আঘাতে ৭দিন পর ধান ব্যবসায়ীর মৃত্যু


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী প্রতিনিধি॥
নীলফামারীর ডিমলা উপজেলায় পাওনা টাকা চাইতে গিয়ে আঘাতে সাত দিন পর ধান ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার(২৮ আগষ্ট/২০২০) রাত সাড়ে ১১টায় রংপুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আক্কাস আলী(৪৫) মৃত্যু হয়েছে। তিনি উপজেলার খালিশা চাপানি ইউনিয়নের খালিশা চাপানি গ্রামের  মৃত. লোকমান হোসেনর ছেলে। 

জানা যায়, ডিমলা উপজেলার খালিশা চাপানি ইউনিয়নের খালিশা চাপানি গ্রামে গত ২২আগস্ট সকালে ধান ব্যবসায়ী আক্কাস আলী পাশ্ববতী সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কাশেম বাটুলের ছেলে মোশফিকুর রহমান ফুকুর কাছ থেকে ১ লাখ ১০ হাজার টাকা চাইতে গেলে ঝগড়ার সৃস্টি হয়। এ সময় মোশফিকুর রহমান ফুকু(৫০), তার দ্ইু ভাই আসাদুজ্জামান (৩৮), জাহাঙ্গীর আলম (৩৫), সহ পরিবারে লোকজন আক্কাস আলীর উপর হামলা করে। এ সময় সে মাটিতে পড়ে গেলে এলাকার লোকজন আহত অবস্থায় আক্কাস আলীকে ডিমলা হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে তার শারিরীক অবস্থার অবনতি হলে ওই দিন রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়। ৭দিন চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে আক্কাস আলী মারা যান। আক্কাশ আলীর লাশ আজ শনিবার(২৯ আগষ্ট/২০২০) সকালে রংপুর কোতয়ালী থানায় পুলিশ ময়না তদন্তের জন্য মগে পাঠিয়েছে। 

আক্কাস আলীর ছোটভাই আব্দুস সাত্তার বাদী হয়ে শনিবার দুপুরে ডিমলা থানায় ৭জনকে আসামী করে হত্যা মামলা করেন। ডিমলা থানার ওসি সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মোতাহারা (৪২) আটক করা হয়েছে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 398103125308434076

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item