সৈয়দপুর পৌর কৃষক লীগের সভাপতি রোকনের মায়ের ইন্তেকাল


 
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি-
নীলফামারীর সৈয়দপুর পৌর আওয়ামী কৃষক লীগের সভাপতি মো. রাশেদুজ্জামান রোকনের মা রোমেনা বেগম গতকাল  সোমবার  বিকেল সোয়া তিনটায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। তিনি বেশকিছু দিন যাবৎ বার্ধক্যজনিত নানা রোগে ভূগছিলেন। তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। মৃত্যুকালে তিনি তিন ছেলে ও চার মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়-স্বজন ও বহু গুইগ্রাহী রেখে গেছেন। 
আজ মঙ্গলবার  সকাল সাড়ে ছয়টায় সৈয়দপুর শহরের ঐতিহ্যবাহী ও প্রাচীনতম আল জামেয়াতুল ইসলামিয়া দারুল উলুম রুহুল ইসলাম মাদ্রাসা মাঠে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে সকাল সাড়ে ১০ টায় মরহুমার গ্রামের বাড়ি দিনাজপুরের পার্বতীপুর উপজেলা বেলাইচন্ডী ইউনিয়নের কৈপুলকি গ্রামে দ্বিতীয় জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
তাঁর মৃত্যুতে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আখতার হোসন বাদল ও সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম বাবু,সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, উপজেলা যুব লীগের আহবায়ক দিলনেওয়াজ খান, পৌর আওয়ামী কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু হেনা মো. মহসিন পুলক, আওয়ামী তাঁতী লীগ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি গোলাম মোস্তফা, পৌর তাঁতী লীগের পৌর শাখার সভাপতি মাসুদুর রহমান লেলিন, বিশিষ্ট সংবাদপত্র ব্যবসায়ী আলহাজ্ব মো. মজিদুল মন্ডল প্রমূখ শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 5115690217536610870

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item