সৈয়দপুরে সিমেন্ট বহনকারী কার্গো থেকে ফেনসিডিল উদ্ধার,আটক-৩

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর  সৈয়দপুরে সিমেন্ট বহনকারী খালি কার্গো থেকে ৩৪৬ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব-১৩। এ সময় ফেনসিডিল পাচারের সাথে জড়িত মাদক ব্যবসায়ীর প্রতিনিধি ও কার্গো চালকসহ তিনজনকে আটক করা হয়েছে। গত সোমবার সন্ধ্যায় সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের আমজাদের মোড় এলাকা থেকে ওই ফেনসিডিল উদ্ধার এবং জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়। আটককৃতরা হলো সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গাড়াদহ এলাকার পরিতোষ সরকারের  ছেলে শংকর কুমার সরকার (২৮), একই জেলার উল্লাপাড়া উপজেলার বাকুয়া এলাকার আলম  প্রামানিকের  ছেলে  ট্রাক চালক  মো. শামীম হোসেন (৩৬) এবং মাদক ব্যবসায়ী আনোয়ার হোসেন উজ্জ্বলের প্রতিনিধি গাজীপুরের জয়দেবপুর উপজেলার গাজীপুর মাড়িয়ালী এলাকার মৃত. আবু তাহেরের ছেলে মিলন হোসেন (১৮)। এ ঘটনায়  রাতেই  সিপিএসসি র‌্যাব-১৩ রংপুরের ডিএডি মো. রবিউল ইসলাম বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা করেছেন।  গতকাল মঙ্গলবার আটকৃত তিনজনকে আদালতের মাধ্যমে নীলফামারী  কারাগারে পাঠানো হয়েছে।
থানায় দায়ের করা মামলা সুত্রে জানা যায়, গত সোমবার বিকেলে র‌্যাব -১৩ সিপিএসসি রংপুরের একটি টহল দল রংপুরের তারাগঞ্জ উপজেলায় অবস্থান করছিলেন। আর এ দলের নেতৃত্বে ছিলেন সিপিএসসি র‌্যাব-১৩ রংপুরের ডিএডি মো. রবিউল আলম। এ সময় দলের সদস্যরা গোপন সুত্রে জানতে পারেন সৈয়দপুর উপজেলার লক্ষণপুর চড়কপাড়া আমজাদের  মোড় এলাকায় অবস্থান করা  সিমেন্ট বহনকারী একটি কার্গোতে ফেনসিডিলের চালান রয়েছে। এ ধরনের খবরের ভিত্তিতে র‌্যাব সদস্যরা দ্রুত উল্লিখিত স্থানে পৌঁছেন। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই  কার্গোতে থাকা  তিন ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে  র‌্যাব সদস্যরা ওই তিনজনকে আটক করেন। এ সময় সেখানে অবস্থান করা একটি সিমেন্ট ফ্যাক্টরীর কার্গো (ঢাকা মেট্রো-উ-১১--৫৩০০) চালকের আসনের নিচে একটি পাটের বস্তায় রাখা ৩৪৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে কার্গোটি জব্দ করা হয়।
এ ঘটনায় র‌্যাবের ডিএডি মো. রবিউল ইসলাম বাদী হয়ে আটক তিনজনসহ পলাতক আনোয়ার হোসেন উজ্জ্বলকে আসামী করে সৈয়দপুর থানায় মামলা  দায়ের করেছেন।
  সৈয়দপুর থানার ওসি (তদন্ত)  মো. আতাউর রহমান র‌্যাব কর্তৃক ফেনসিডিল  ৩৪৬ বোতল ফেনসিডিল উদ্ধার এবং তিন জনকে আটকের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের গতকাল মঙ্গলবার নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।         

পুরোনো সংবাদ

নীলফামারী 4467597572735098746

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item