৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে সৈয়দপুরে নারী সমাবেশ অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে বৃহস্পতিবার (৫মার্চ) সকালে এক নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসকে সামনে রেখে সৈয়দপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকতার কার্যালয়ের উদ্যোগে ওই নারী সমাবেশে আয়োজন করা হয়। সৈয়দপুর উপজেলা পরিষদ কার্যালয় চত্বরে ওই নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
 সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ।
এতে  বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী ও উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ শাহিনা বেগম।
 এতে  সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন্নাহার শাহজাদী।
সমাবেশে  অন্যান্যদের মধ্যে সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের নীল পল্লী মহিলা উন্নয়ন সমিতির চেয়ারম্যান কামরুন নাহার ইরা, ডেমোক্রেচি ওয়াচ এর অপরাজিতা প্রকল্পের উপজেলা সমন্বয়কারী রীমা আক্তার ও পল্লী শ্রী’র প্রজেক্ট ফেসিলিলেটর রেহানা আক্তার প্রমূখ বক্তব্য দেন।
সমাবেশে বক্তারা তাদের বক্তব্যে বলেন, বর্তমান সরকার দেশের নারীর ক্ষমতায়ন ও তাদের জীবনমান উন্নয়নের নানীমুখী উদ্যোগ গ্রহন করেছেন। এখন আর সমাজের নারীরা পিছিয়ে নেয়। তারাও পুরুষের পাশাপাশি দেশের সার্বিক উন্নয়নের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। বক্তারা দেশের নারী সমাজের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের দিকগুলো বিস্তারিত তুলে ধরেন।
 উক্ত সমাবেশে বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা পল্লী শ্রী ও গ্রাম বিকাশ কেন্দ্রসহ সৈয়দপুর পৌরসভা  এবং উপজেলা ৫টি ইউনিয়নের বিভিন্ন মহিলা উন্নয়ন সমিতির বিপুল সংখ্যক নারী উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 7298248038060071299

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item