নীলফামারী সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরন

নীলফামারী প্রতিনিধি ৫ মার্চ॥ “কৃতিত্বপূর্ণ জীবন গড়ার অন্যতম মাধ্যম খেলাধুলা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বর্নাঢ্য আয়োজনে ঐতিহ্যবাহী নীলফামারী সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া ও সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগীতার অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে কলেজ মাঠে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানের উদ্ধোধন ও দুপুরে পুরস্কার বিতরন করে প্রধান অতিথি  রংপুর অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা কার্যালয়ের পরিচালক প্রফেসর ড.এ.এম সিরাজুল ইসলাম।
কলেজের অধ্যক্ষ প্রফেসার দেবী প্রসাদ রায়ের সভাপতিত্বে  বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, সাবেক অধ্যক্ষ লেঃ কর্ণেল মোশাররফ হোসেন, কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মাহবুবুর রহমান ভুঁইয়া, নীলফামারী সরকারী কলেজের শিক্ষক পরিষদের স¤পাদক জাহেদুল ইসলাম। এতে স্বাগত বক্তব্য রাখেন অভ্যন্তরিন ক্রীড়া পরিচালনা কমিটির আহ্বায়ক প্রফেসর মোঃ ওবায়দুর আনোয়ার।

এর আগে সকালে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের পর জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন করা হয়। এরপর মার্চপাট ও বিএনসিসি, রোভার কর্তৃক প্রধান অতিথিকে গার্ড অব অনার প্রদান শেষে অনুষ্ঠানের সভাপতি কলেজ অধ্যক্ষ প্রফেসর দেবীপ্রসাদ রায় কর্তৃক ক্রীড়া মশাল প্রজ্জ্বলন এবং ক্রীড়াবিদ কর্তৃক ক্রীড়া মশাল প্রদক্ষিন শেষে ক্রীড়া প্রতিযোগীতা শুরু হয়। কলেজের বার্ষিক ক্রীড়া ও সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতায় ৪১টি ইভেন্টে কলেজের ৬ হাজার শিক্ষার্থী অংশ নেয়। #

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 5631319470643175907

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item