নীলফামারীতে কঠোর আন্দোলনের ঘোষনা আন্দোলনরত নেসকোর পিচরেট কর্মচারীদের

নীলফামারী প্রতিনিধি ১০ মার্চ॥ নীলফামারীতে চাকুরী স্থায়ীকরণের দাবিতে নানা কর্মসুচি পালন করে আসছেন নর্দান ইলেকট্রিক সাপ্লাই কোম্পানী লিমিটেড (নেসকো) নীলফামারীর পিচরেট মিটার পাঠক ও বিল বিতরণকারীরা। গত ১ মার্চ থেকে ১০ মার্চ পর্যন্ত তাদের পালন করা কর্মসুচির মধ্যে রয়েছে অবস্থান কর্মসূচী, কলম বিরতী, অর্ধ ও পূর্ণ দিবস কর্মবিরতীসহ নানা কর্মসূচী। নির্ধারিত সময়ের মধ্যে দাবি আদায় না হলে অনশনের মতো কঠোর আন্দোলনে যাওয়ার হুসিয়ারী দিয়েছিলেন তারা।
আজ মঙ্গলবার(১০ মার্চ/২০২০) সকাল থেকে নীলফামারী নেসকোর পিচরেট কর্মচারীরা তাদের নীলফামারী কার্যালয়ের সামনে বসে পূর্ণ দিবস কর্মবিরতী পালন করেন। যা সন্ধ্যা ৬টা পর্যন্ত তাদের দাবি আদায়ের চুরান্ত সময়সীমা বেধে দেওয়া ছিল।
নীলফামারী নেসকো বিতরণ জোন পিচরেট কর্মচারী ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক এনামুল হক বলেন, “আমরা টানা ১০ দিন থেকে বিভিন্ন কর্মসূচী পালন করে আসছি। আমাদের দাবি আদায়ে ১০মার্চ সন্ধ্যা পর্যন্ত আমরা চুরান্ত সময় দিয়েছিলাম। আজ ১০ মার্চ সন্ধ্যার মধ্যে আমাদের দাবি মানা না হলে, আমরা আমাদের জীবন জীবীকার তাগিদে আমরণ অনশনসহ আরও কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবো। এর আগে ১ ও ২ মার্চ অর্ধদিবস কলম বিরতী, ৩ মার্চ রাজশাহী নেসকোর প্রধান কার্যালয়ে পূর্ণদিবস কলম বিরতী, ৪ ও ৫ মার্চ সকাল নয়টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত কলম বিরতী ও ৮ মার্চ পূর্ণ দিবস কর্মবিরতী পালন করেন তারা।
কর্মসূচীর শেষ দিন ১০ মার্চের মধ্যে দাবি মানা না হলে পূর্বঘোষিত কর্মসূচী অনুযায়ী অনশনসহ আরও কঠোর আন্দোলনের ঘোষণা দেন আন্দোলনকারীরা। #

পুরোনো সংবাদ

নীলফামারী 4574152894856505280

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item