সৈয়দপুরে আওয়ামী মৎস্যজীবী লীগের উদ্যোগে দুস্থদের মাঝে সপ্তাহব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচির উদ্বোধন

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর(নীলফামারী)প্রতিরিধি:
আওয়ামী মৎস্যজীবী লীগ নীলফামারীর সৈয়দপুর উপজেলা ও পৌর শাখার উদ্যোগে দুস্থদের মাঝে  সপ্তাহব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচি শুরু হয়েছে।
শনিবার (৪ ডিসেম্বর) সকালে শহরে শহীদ তুলশীরাম সড়কে আওয়ামী লীগ কার্যালয়ে ওই শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
 জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা সংসদ সদস্য রাবেয়া আলীম প্রধান অতিথি হিেেসব উপস্থিত থেকে কর্মসূচির শুভ উদ্বোধন করেন।
 এতে সভাপতিত্ব করেন আওয়ামী মৎস্যজীবী লীগ নীলফামারীর সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি জুয়েল সরকার।
অনুষ্ঠানের অন্যান্যদের মধ্যে স্থানীয় আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ, আওয়ামী মৎস্যজীবী লীগ নীলফামারীর সৈয়দপুর উপজেলা শাখার সহ-সভাপতি প্রভাষক হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক এস এম আহসান কবীর বিপ্লব, পৌর শাখার সভাপতি মো. ঈশা মিঠু, সাধারণ সম্পাদক মো. মামুন তালুকদারসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আওয়ামী মৎস্যজীবী লীগ নীলফামারীর সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি জুয়েল সরকার জানান,  বর্তমানে চলতি শীত মৌসুমে হাঁড় কাঁপানো শীতে সৈয়দপুরসহ অত্রাঞ্চলের শীতার্ত মানুষ শীতবস্ত্রের অভাবে চরম কষ্ট ভুগছেন। শীতার্তদের সরকারি ও বেসরকারিভাবে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে। কিন্তু তা প্রয়োজনের তুলনায় একেবারে অপ্রতুল। এ অবস্থায় শীতার্তদের সহায়তায় আমরা সংগঠনের পক্ষ থেকে  সৈয়দপুর উপজেলা ও পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডে ও দুইটি এতিমখানায় এতিমদেও মধ্যে  এক হাজার পিস  নতুন কম্বল বিতরণের উদ্যোগ গ্রহন করা হয়েছে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 3828656682315632816

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item