সৈয়দপুরে ফুটন্ত গরম পানিতে পঞ্চম শ্রেণীর ছাত্রী ঝলসে গেছে

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী প্রতিনিধি॥ গৃহপালিত গবাধী পশুর জন্য চালের খুদ সিদ্ধ করার সময় পাতিলের ফুটন্ত গরম পানিতে ঝলসে গেছে খাদিজা ইসলাম আখি (১১) নামে পঞ্চম শ্রেণীর এক ছাত্রী। মঙ্গলবার(৩১ ডিসেম্বর) সকাল ৯টায় নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলী সমলাপাড়ায় এই ঘটনাটি ঘটে।
দগ্ধ ছাত্রীটিকে রংপুর মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংঙ্কাজনক। খাদিজা আক্তার আখি স্থানীয় উত্তর সোনাখুলী নেছারিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে এবার পিএসসি পরীক্ষা অংশ নেয়। মঙ্গলবার তার রেজাল্ট বের হলেও ফলাফল জানা হয়নি তার।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গ্রামের খয়রাত হোসেনের স্ত্রী মোর্শেদা বেগম সকালেও বাড়ির গৃহপালিত গরুর জন্য চালের খুদ সিদ্ধ করছিল বাড়ির উঠানে ইট দিয়ে তৈরী করা চুলায়। খড় দিয়ে রান্না করার সময় চুলার উপর রাখা পাতিল ঠিক করার জন্য মোর্শেদা বেগম তার দ্বিতীয় সন্তান খাদিজা ইসলাম আখিকে ডাক দেয়। মায়ের ডাকে এগিয়ে এসে পাতিল ঠিক করা সময় হঠাৎ হাত ফসকে ফুটন্ত গরম পানি ছিটকে পড়ে আখির গায়ে। এতে তার শরীরের কোমর থেকে নিচের অংশ মারাত্মকভাবে ঝলসে যায়। প্রথমে তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায়  তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় বলে জানান হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার  ডাঃ আরিফুল হক সোহেল। #

পুরোনো সংবাদ

নীলফামারী 6851443147198407191

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item