নীলফামারীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী প্রতিনিধি॥ “মাদক রুখবো, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো” এই এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীতে পালিত হয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী। এ উপলক্ষে  বৃহস্পতিবার(২ জানুয়ারি/২০২০) সকাল ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বর থেকে একটি শোভাযাত্রা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।
বেলুন এবং পায়রা উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করেন  অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।
এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মির্জা মুরাদ হোসেন বেগের সভাপতিত্বে ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা রুপম মহসিন রেজার সঞ্চালনায় অন্যানের মধ্যে বক্তৃতা দেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার এবিএম আতিকুর রহমান, নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সাহিদ মাহমুদ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অবসরপ্রাপ্ত সহকারী পরিচালক নূর ইসলাম, একই অধিদপ্তরের সহকারী পরিচালক শিল্পী রাণী মিস্ত্রি, পরিদর্শক খবির আহমেদ, জেলা কালচারাল কর্মকর্তা মো. আরিফুজ্জামান প্রমুখ। পরে সেখানে জেলা শিল্পকলা একাডেমির পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর আগে “মুজিব বর্ষ” উদযাপন ঘিরে বার্ষিকী উপলক্ষে জেলা শহরের বঙ্গবন্ধু চত্বর ডিসি মোড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পু®পমাল্য অর্পণ করা হয়েছে।
শিল্পী রানী মিস্ত্রি জানান, ৩ জানুয়ারি লিফলেট বিতরণ, ৪ জানুয়ারি শিক্ষা প্রতিষ্ঠানে শপথ বাক্য পাঠ, ৫ জানুয়ারি শর্টফিল্ম প্রদর্শন, ৬ জানুয়ারি মাদক বিরোধী স্টিকার লাগানো এবং ৭ জানুয়ারি র‌্যালির মাধ্যমে সমাপনী ঘটবে সপ্তাহব্যাপী কর্মসূচির। #

পুরোনো সংবাদ

নীলফামারী 2704897160660139239

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item