ডোমারে স্বামী হত্যার অভিযোগে স্ত্রীসহ দুইজন আটক


ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী প্রতিনিধি ৯ জানুয়ারি॥ নীলফামারীর ডোমার উপজেলার জোড়াবাড়ি এলাকায় স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীকে হত্যা মামলার পলাতক আসামী স্ত্রী পেয়ারা খাতুন ও তার প্রেমিক নজু ইসলামকে গ্রেফতার করেছে নীলফামারী সিআইডি। বুধবার(৮ জানুয়ারি) রাতে পঞ্চগড়ের তেতুঁলিয়া বাংলাবান্ধা জিরো পয়েন্ট থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তারা ভারত পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। 
সিআইডি জানায়, ডোমার উপজেলার জোড়াবাড়ি ইউনিয়নের বাবুপাড়া গ্রামের নুর আলম দেবাউর স্ত্রী পেয়ারা খাতুনের সাথে পার্শ্ববর্তী দক্ষিন চান্দখানা গ্রামের নজু ইসলামের সাথে দীর্ঘদিনের পরকীয়া স¤পর্ক ছিল। এর জের ধরে গত বছরের ৬ সেপ্টেম্বর মধ্য রাতে স্ত্রীর সহযোগিতায় প্রেমিক নজু ইসলামসহ আরও কয়েকজন স্বামী নুর আলম দেবাউকে শ্বাসরোদ্ধ করে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের মা নুর বানু ৭ জনকে আসামী করে আদালতে অভিযোগ দায়ের করেন। আদালতের নির্দেশে মামলা তদন্ত সিআইডিকে দেয়া হয়। গোপন সংবাদের ভিত্তিতে তারা ভারত পালিয়ে যাওয়ার চেষ্টা করার সময় পঞ্চগড়ের তেতুঁলিয়া বাংলাবান্ধা জিরো পয়েন্ট থেকে আটক করা হয়। 
বিষয়টি নিশ্চিত করে সিআইডির সহকারী পুলিশ সুপার রমজান হোসেন বলেন, আদালতের নির্দেশে এ মামলাটি তদন্ত করা হচ্ছে। আজ বৃহস্পতিবার(৯ জানুয়ারি/২০২০) গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন করা হয়েছে। অপর আসামীরা পলাতক রয়েছে। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 6213496400498383364

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item