সৈয়দপুরে ট্যাংলড়ির ধাক্কায় নারী নিহত॥ শিশুসহ আহত- ৫

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী প্রতিনিধি ॥ নীলফামারীর সৈয়দপুরে একটি তেলবাহী ট্যাংলড়ির ধাক্কায় রিক্সাভ্যানের ৬ যাত্রীর মধ্যে ফেন্সি(৩৮) নামে এক নারী ঘটনাস্থলেই নিহত হয়েছে। অপর ৫ যাত্রীর শিশু মাহী ও বীথিকে সৈয়দপুর ১০০ শয্যা এবং গুরুতর ৩ জন ফেন্সির স্বামী আবু মুসা(৩৫) অপর আহত ভ্যান চালক মহসিন(৩১) ও দীপ্তি দেবনাথ(২৮)কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।
ফেন্সি দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার হাবড়া গ্রামের আবু মুসার স্ত্রী।
আজ মঙ্গলবার(২৪ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩ টায় উপজেলার সৈয়দপুর-পার্বতীপুর মহাসড়কের চৌমোহনী বাজারে ঘটে। এ সময় এলাকাবাসী দুই ঘন্টা সড়ক অবরোধ করে রাখলে সৈয়দপুর ও পার্বতীপুর থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়ার পর পুনরায় যানবাহন চলাচল স্বাভাবিক হয়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত ও আহতরা চার্জার ভ্যান যোগে সৈয়দপুর হতে পার্বতীপুর যাচ্ছিল। বিপরিত দিক থেকে আসা মেঘনা পেট্রোলিয়ামের (রংপুর ঢ-০১-০০০১) একটি ট্যাংলড়ি সৈয়দপুরের চৌমহুনি এলাকার এক পথচারীকে বাঁচাতে গিয়ে যাত্রীবাহী চার্জর ভ্যানে ধাক্কা দেয়। এ সময় নিয়ন্ত্রন হারিয়ে ট্যাংলড়িটি সড়কে উল্টে যায়। ভ্যানযাত্রী গৃহবধু ফেন্সি ঘটনা স্থলেই মারা যায়। পরে সৈয়দপুর ফায়ার সার্ভিসের সদস্যরা সকল আহতদের উদ্ধার করে ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে। তবে হাসপাতালে মহসিন, মুসা ও দীপ্তির অবস্থার অবনতি হলে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। বীথি ও তার ভাতিজি শিশু মাহি সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। #

পুরোনো সংবাদ

সৈয়দপুর 742365928543348332

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item