পাগলাপীরে বিভিন্ন সংগঠন-প্রতিষ্ঠানের বিজয় দিবস পালন

হাবিবুর রহমান সেলিম,পাগলাপীর প্রতিনিধিঃ মহান বিজয় দিবস উপলক্ষ্যে রংপুরের পাগলাপীরে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের উদ্যোগে পুষ্প অর্পণ, দোয়া-মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এদিকে দিবসটি উপলক্ষ্যে পাগলাপীর হরিদেবপুর ইউনিয়ন পরিষদ পুষ্ম অর্পণ , দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন।
ইউপি চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন এর সভাপতিত্বে ইউপি সচিব মোঃ আবু বক্কর সিদ্দিক, ইউপি সদস্য শওকত হোসেন যাদু, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রনজিনা আক্তার আদুরী, রহিমা বেগম ও সকল ইউপি সদস্যবৃন্দ সহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
ইসলামী ব্যাংকঃ মহান বিজয় দিবসে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড পাগলাপীর এজেন্ট ব্যাংকিং শাখা সদর রংপুর দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন। অত্র প্রতিষ্ঠানের ইনচার্জ মোঃ তোফাকখারুল ইসলাম সহ সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।
বিআরটিসি,পাগলাপীরঃ  মহান বিজয় দিবস উপলক্ষ্যে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) পাগলাপীর কাউন্টার অফিসের উদ্যোগে পুষ্প অর্পন ও আলোচনা সভার আয়োজন করা হয়। অত্র প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট্য ঠিকাদার মোঃ মহসীন আলী ও পরিচালক মোঃ জাহাঙ্গীর হোসেন সহ স্থানীয় বিশিষ্ট্যজনরা উপস্থিত ছিলেন।
জেগে ওঠোঃ মহান বিজয় দিবসে পাগলাপীরের স্বেচ্ছাসেবী সংগঠন জেগে ওঠো’র উদ্যোগে পুষ্প অর্পণ, দোয়া মাহফিল, বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করেন। সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য মোঃ শামিম সরকার, মেহেদী হাসান, শাহিন রায়হান অয়ন, মেহেদী হাসান কবীর, তারিকুল খান মুকুল সকল নেতৃবৃন্দ।
সুচন্দ্রা মিষ্টান্ন ভান্ডারঃ  মহান বিজয় দিবসে পাগলাপীর বন্দরের গোল চত্ত্বরের সৈয়দপুর ও পানবাজার সড়ক মোড়ে সুচন্দ্রা মিষ্টান্ন ভান্ডার দিনব্যাপী নানা আয়োজনে পালন করেছে। অত্র প্রতিষ্ঠানে প্রোপাইটর কাজল চন্দ্র রায় সহ কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।
ড্রাইভার কল্যাণ সংগঠনঃ  মহান বিজয় দিবস উপলক্ষ্যে সদর উপজেলা ড্রাইভার কল্যাণ সংগঠন পাগলাপীর রংপুর পুষ্প অর্পণ, দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন। সংগঠনের সভাপতি রঞ্জিত কুমার রায় ও সাধারন সম্পাদক মোঃ দেলোয়ার হোসেনের নেতৃত্বে প্রধান উপদেষ্টা সমাজসেবক সৈয়দ আব্দুর রাসেল সহ সকল নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
মাশরাফি এন্টারপ্রাইজঃ  মহান বিজয় দিবসে পাগলাপীর বন্দরের রংপুর রোডস্থ মেসার্স মাশরাফি এন্টারপ্রাইজ পুষ্প অর্পণ ও দোয়া মাহফিলের আয়োজন করেন। অত্র প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক-সমাজসেবক সৈয়দ আব্দুর রাসেল সহ স্থানীয় বিশিষ্ট্যজনরা অংশগ্রহণ করেন।
পাগলাপীর প্রেস ক্লাবঃ  মহান বিজয় দিবস উপলক্ষ্যে পাগলাপীর প্রেস ক্লাব রংপুর পুষ্প অর্পণ ও আলোচনা সভার আয়োজন করেন। সংগঠনের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম ও সিনিয়র সদস্য জোবায়দুল ইসলাম জুয়েলের নেতৃত্বে সিনিয়র সদস্য আব্দুর রহিম, এখলাছ উদ্দিন, রওশন আরা বেগম রুবি, সহযোগী সদস্য আকাশ, সাগর, বিশিষ্ট্য সমাজসেবক সৈয়দ আব্দুর রাসেল সহ স্থানীয় বিভিন্ন শ্রেণীর পেশাজীবী মহল অংশগ্রহণ করেন।


পুরোনো সংবাদ

রংপুর 1239389436750484578

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item