সেবার মানষিকতা নিয়ে কাজ করুন -কুড়িগ্রামে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো: জাকির হোসেন

হাফিজুর রহমান হৃদয়, কুড়িগ্রাম প্রতিনিধি : 
সেবার মন মানষিকতা নিয়ে কাজ করুন। মনবতার মানষকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্বাস্থ্য সেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষে কমিউনিটি স্বাস্থ্য সেবা চালু করেছেন।
এলাকার কোন মানুষ যাতে স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত না হয়। চিকিৎসকদের উদ্দেশে শনিবার সকাল ১০টায় কুড়িগ্রামের রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো: জাকির হোসেন।
প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো: জাকির হোসেনের সভাপতিত্বে স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় আরও বক্তব্য রাখেন, রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আল ইমরান, রৌমারী স্বাস্থ্য ও পপ কর্মকর্তা ডা. মমিনুল ইসলাম, রৌমারী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, রৌমারী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমন্ডার আলহাজ আব্দুল কাদের, আবাসিক মেডিক্যাল অফিসার ডা. অনুপ কুমার বিশ্বাস, রৌমারী সদর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু, সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার নজরুল ইসলাম,রৌমারী প্রেসক্লাব সভাপতি সুজাউল ইসলাম সুজা প্রমূখ।
পরে প্রতিমন্ত্রী হাসপাতালের বিভিন্ন ওর্য়াড ঘুরে দেখেন ও চিকিৎসাধীন রোগীদের খোঁজ খবর নেন।

পুরোনো সংবাদ

নির্বাচিত 6161111792288182287

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item