পার্বতীপুর রেলওয়ে থানায় ২২ লক্ষাধীক টাকা মূল্যের মাদক দ্রব্য ধ্বংশ

এম এ আলম বাবলু,পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
পার্বতীপুর রেলওয়ে থানায় ২২ লক্ষাধীক টাকা মূল্যের মাদক দ্রব্য ধ্বংশ করা হয়েছে। শুক্রবার  সন্ধ্যায় পার্বতীপুর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু তাহের মোঃ সামসুজ্জামান এর উপস্হিতিতে রেলওয়ে থানা প্রাঙ্গনে রেলওয়ে পুলিশ কর্তৃক উদ্ধারকৃত বিভিন্ন ধরনের মাদক দ্রব্য ধ্বংশ করা হয়।
পার্বতীপুর রেলওয়ে থানার ওসি মোঃ এমদাদুল হক এর সাথে আজ শনিবার দুপুরে যোগাযোগ করা হলে তিনি জানান,মাদক বিরোধী অভিযান চালিয়ে রেলওয়ে এলাকার বিভিন্ন স্হান থেকে রেলওয়ে থানা পুলিশ কর্তৃক উদ্ধারকৃত মাদক দ্রব্য আদালতের নির্দেশ মোতাবেক শুক্রবার সন্ধ্যায় রেলওয়ে থানা প্রাঙ্গনে ধ্বংশ করা হয়েছে।
এগুলোর মধ্যে রয়েছে ৫৭৫ বোতল ভারতীয় ফেন্সিডিল,পটকা ২ বস্তা,নেশার ভারতীয় ইনজেকশন,গাঁজা ও মদ। এসব মাদক দ্রব্যের মূল্য ২২ লক্ষাধীক টাকা। তিনি আরো জানান, একই দিন বিকেলে রেলওয়ে থানায় রেলওয়ে থানা পুলিশ কর্তৃক উদ্ধারকৃত ভারতীয় পন্য সামগ্রী নিলামে ৫৪ হাজার টাকায় বিক্রি করা হয়। এ সময় সেখানে উপস্হিত থেকে ধ্বংশ ও নিলাম কার্যক্রম পরিচালনা করেন  সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু তাহের মোঃ সামসুজ্জামান।

পুরোনো সংবাদ

নির্বাচিত 7951934968693920135

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item