ডিমলায় বিদ্যুতের তার ছিড়ে অগ্নিকান্ডে ১০ বসত ঘর পুড়ে ছাই

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৪ সেপ্টেম্বর॥ বিদ্যুতের তার ছিড়ে পড়ে সৃষ্ট অগ্নিকান্ডে তিন পরিবারের ১০ টি টিনের বসতঘর, আসবাবপত্র ,নগদ অর্থ পুড়ে ছাই হয়েছে। গতকাল সোমবার রাত সাড়ে ১০টার দিকে ঘটনাটি ঘটে নীলফামারীর ডিমলা উপজেলার খালিশাচাঁপানী ইউনিয়নের ডালিয়া তালতলা গ্রামে।

এলাকাবাসী জানায় গ্রামের আর্দশ কৃষক অহিদুল ইসলামের বাড়ির পল্লী বিদ্যুতের সংযোগকৃত লাইনটির তার ছিড়ে গেলে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। এতে অহিদুলের বাড়ির ছয়টি টিনের ঘর, আসবাবপত্র, নগদ এক লাখ টাকা পুড়ে যায় ও অগ্নিদ্বগ্ধ হয়ে একটি ছাগলের মৃত্যু হয়। এ ছাড়া গ্রামের রশিদুলের বাড়ির তিনটি ও মোকছেদ আলীর বাড়ির একটি টিনের ঘর ও আসবাবপত্র পুড়ে ছাই হয়।
খালিশাচাপানী ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত জানান এতে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ২০ লাখ টাকা বলে ধারনা করা হচ্ছে।
ডিমলা উপজেলার ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ আবু বক্কর সিদ্দিক জানান ৯৯৯ কল সেন্টার হতে খবর পেয়ে ডিমলা ও জলঢাকা উপজেলার ফায়ার সর্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনলে ওই গ্রামের আরো ১০ পরিবারের ৩৫টি টিনের ঘর রক্ষা পায়।#

পুরোনো সংবাদ

নীলফামারী 8331071690928564874

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item