অক্ষয় কুমার আজ ৫২ বছর বয়সী

রাকিবুল ইসলাম রাফি: বিনোদন প্রতিবেদক

এটি একটি বিশেষ দিন!  বলিউডের সরকারী খেলাদির অক্ষয় কুমার আজ ৫২ বছর বয়সী অর্থাৎ আজ তার জন্মদিন।  থাইল্যান্ডের একটি হোটেলে ওয়েটার হওয়া থেকে শুরু করে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সন্ধানী সুপারস্টার হয়ে ওঠার আগে পর্যন্ত অক্ষয়ের যাত্রা অনুপ্রেরণা ছাড়া কিছুই নয়।
আসুন আজকের এই দিনে জেনে নিই অক্ষয় কুমারের কিছু কথা:

 সুখী ও স্বাস্থ্যকর জীবনযাপন করার জন্য ফিটনেসের সর্বাধিক গুরুত্ব রয়েছে।  এমনকি পেশাদার সাফল্য অর্জন করতে, একজনকে মানসিক ও শারীরিকভাবে একেবারে ফিট থাকতে হবে।  অক্ষয় বারবার গুরুত্বের সাথে মানানসই হওয়ার বিষয়ে জোর দিয়েছিলেন।

 শৃঙ্খলা কী এবং এটি সম্পর্কে দুটি উপায় নেই।  আপনি যদি কাজটি করতে চান তবে এটি আপনার প্রয়োজন।  আপনার প্রতিভা কখনই আপনার অনুশাসনের ক্ষতিপূরণ দেয় না।  চলচ্চিত্র জীবনের শুরু থেকেই অক্ষয় ছিলেন কঠোর অনুশাসনীয়।  তাঁর নিখুঁত শৃঙ্খলার কারণেই তিনি বছরে চারটি চলচ্চিত্র নিয়ে আসতে পেরেছেন, এমন একটি কীর্তি আর কোনও হিন্দি চলচ্চিত্র সুপারস্টার গর্ব করতে পারেন না।


 সুপারস্টারডমের উচ্চতা অর্জনের পরেও অক্ষয় কুমার বরাবরের মতো নম্র।  সাফল্যকে তিনি নিজের মাথায় যেতে দেননি।  জনগণের সাথে তাঁর দৃ যোগাযোগের পিছনে তাঁর নম্রতা অন্যতম প্রধান কারণ।

 অক্ষয় কুমার বেশ সহজেই এগিয়ে যান।  তার ব্যর্থতাগুলি শোক করার মতো সময় আছে বলে মনে হয় না।  এমনকি কোনও ব্যর্থতার কথা ভাবার আগে, তিনি তার পরবর্তী প্রকল্পটি আশা করতে প্রস্তুত।  এই মানুষটি জীবন উদযাপন করতে দেখা যাচ্ছে, একবারে একটি চলচ্চিত্র।  অবশ্যই একটি পাঠ শেখার মূল্য!

 অনেক লোক ব্যর্থ হয় কারণ তাদের কেবল স্ব-সচেতনতার অভাব রয়েছে।  অক্ষয় পুরোপুরি স্ব-সচেতন, তাঁর কেরিয়ারের ট্র্যাজেক্টোরি আমাদের দেখায়।  ভিতরে গভীরভাবে, সুপারস্টার জানেন যে বর্তমানের দৃশ্যে তিনি ৩০০ কোটি রুপি-গ্রোজারকে টানতে পারবেন না, তাই তিনি বছরে তিনটি চলচ্চিত্র করেন এবং একই পরিমাণে উৎপাদন করেন।

 তার ফোকাস কাজ এবং শুধু কাজ।  সুপারস্টারটির একটি সীমিত সামাজিক নেটওয়ার্ক রয়েছে এবং তিনি তার পরিবারের সাথে ফ্রি সময় ব্যয় করতে বিশ্বাসী।  তিনি কোনও দলীয় ব্যক্তি নন, এ কারণেই বিতর্কগুলি তাঁর থেকে নিরাপদ দূরত্বে থেকে যায়।

 অক্ষয় স্পষ্টভাবে তার শিকড় ভুলেনি।  তাঁর সাক্ষাত্কারগুলিতে, তিনি বারবার তাঁর বিনীত সূচনা সম্পর্কে কথা বলেছেন।  তিনি এখনও অন্তরে একটি পাঞ্জাবী মুন্ডা এবং এটি সম্পর্কে কোনও হাড় তৈরি করেন না।

পুরোনো সংবাদ

বিনোদন 8568676189154507968

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item