দেবীগঞ্জে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ (রানা),সিনিয়র রিপোর্টার-
ঃ দেবীগঞ্জ উপজেলায় বুড়িতিস্তা নদীর পানিতে ডুবে দুইশিশুর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন দেবীগঞ্জ পৌরসভার সবুজপাড়া এলাকার ফারুক হোসেনের ছেলে মো.আব্দুল্লাহ (৯) ও একই উপজেলার টেপ্রিগঞ্জ ইউনিয়নের চিলাহাটিপাড়া এলাকার আলিউল ইসলামের ছেলে শাওনইসলাম (৮)। গত শুক্রবার বিকেলে বুড়িতিস্তা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের ৭ ঘন্টা পর মধ্যরাতে তাদের লাশ উদ্ধার করে স্থানীয়রা।
স্থানীয়রা জানায়,শুক্রবার দুপুরে আব্দুল্লাহ তার মা মিনু আক্তারের সাথে টেপ্রিগঞ্জ ইউনিয়নের চিলাহাটিপাড়া গ্রামে তার নানাবাড়ি এলাকায় এক বিয়ের অনুষ্ঠানে যোগদিতে যায়। বিকেলে খুব গরমের মধ্যে মামাতোভাই শাওনকে নিয়ে পাশের বুড়িতিস্তা নদীতে গোসলকরতে যায়আব্দুল্লাহ। তারপর দীর্ঘ সময় তাদের কোন খোঁজ না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে শুরুকরে। এক পর্যায়ে তারা বুড়িতিস্তা নদীর সেতুসংলগ্ন পাড়ে আব্দুল্লাহ ও শাওনের কাপড় ও জুতাপড়ে থাকতে দেখে। পরে নদীর ওই স্থানে নেমে খোঁজাখুঁজি শুরু করে তারা। বিকেল ৫ টা থেকে প্রায় ৭ ঘন্টা চেষ্টার পর রাত ১২ টায় জাল ফেলে তাদের মরদেহ উদ্ধারকরে স্থানীয়রা। স্থানীয়রা ধারণা করছেন গোসলের এক পর্যায়ে গভীর পানির পাকে পড়ে ডুবে গেছে তারা।

টেপ্রিগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান  গোলাম রহমান বলেন, দুই শিশু তিস্তা নদীতে ডুবার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে যাই এবং বিভিন্ন এলাকার ডুবোরি ও জেলেদের ঢেকে নদীতে নামাই প্রায় ৭ ঘন্টা পর মধ্যরাতে তাদের লাশ উদ্ধার করা হয়।
দেবীগঞ্জ থানারওসি রবিউল হাসান সরকার নদীর পানিতে ডুবে ওই দুইশিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত ওই দুইশিশু নদীতে গোসলের এক পর্যায়ে ডুবে গেছে বলে আমরা ধারণা করছি। এ বিষয়ে থানায়একটি অপমৃত্যু মামলা হয়েছে। 


পুরোনো সংবাদ

পঞ্চগড় 7271290223133335386

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item