হরিপুরে বিজিবির গুলিতে আহতরা পেলেন ৫ হাজার করে টাকা

জে, ইতি হরিপুর ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও হরিপুর উপজেলার বহরামপুর ইউনিয়নে সীমান্ত রক্ষাকারী বাহিনীর (বিজিবি)’র সাথে এলাকাবাসীর সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত হয়েছে ১৫জনের বেশি এলাকাবাসী ও নিহত হয়েছে ৩জন।

আহতরা উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল সহ অনেকেই দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি হয়।

শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি হওয়া আহত দুই জনের সাথে দেখা করতে যায় ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড.কে এম কামরুজ্জামান সেলিম।

আহত দুইজন হলেন, হরিপুর উপজেলার মসালডাঙ্গী গ্রামের জানারুল ইসলামের স্ত্রী রুমেলা(৩০) ও একই উপজেলার রুহিয়া গ্রামের কুবাদের ছেলে আসিরুল ইসলাম(২৮)।

পরে জেলা প্রশাসক নিজেস্ব অর্থায়নে আহত ব্যক্তিদের সুবিধার জন্য পাঁচ হাজার করে টাকা প্রদান করেন। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম সহ সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড.কে এম কামরুজ্জামান সেলিম বলেন, গত মঙ্গলবার (১২ ফেব্রুয়ারী) হরিপুরে যা ঘটেছে তার অনেক কষ্টদায় একটি বিষয়। আমাদের ঠাকুরগাঁও হাসপাতলে যে দুই জন আহতব্যক্তি ভর্তি হয়েছেন তাদের যাতে কোন রকমের আর্থিক সমস্য না হয় বা অর্থের অভাবে যাতে তারা কোন রকমের সমস্যায় না পরে সেজন্য তাদের হাতে কিছু করে অর্থ দেওয়া হয়েছে।

সেই সাথে জেলা প্রশাসনের পক্ষ থেকে যারা নিহত হয়েছেন তাদের স্বজনদের হাতে ২০ হাজার করে টাকা দেওয়া হয়েছে। আমার আশা করি সেদিনকার ঘটনার সঠিক তদন্ত করে যারা জড়িত আছে তাদের ব্যবস্থা নেওয়া হবে।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 8516943766349867249

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item