বিশ্ব ভালোবাসা দিবসে শিশুদের মাঝে খাবার বিতরণ করলো হৃদয়ে সৈয়দপুর সংগঠন

তোফাজ্জল হোসেন লুতু সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
১৪ ফেব্রুয়ারী ছিল বিশ্ব ভালোবাসা দিবস। আর ওই দিন নীলফামারীর সৈয়দপুর উপজেলার  "হৃদয়ে সৈয়দপুর" ফেসবুক গ্রুপভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে সৈয়দপুরের অসহায় এতিম শিশুদের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে। সংগঠনটির সদস্যরা বিশ^ ভালোবাসা দিবসে প্রিয়জনকে ফুল কিনে উপহার না দিয়ে ওই টাকায় এতিমদের জন্য একবেলার খাবার ব্যবস্থা করেন।
 ওই দিন বিকাল ৪ টায় খাবার হাতে বেরিয়ে পরে হৃদয়ে সৈয়দপুর স্বেচ্ছাসেবী সংগঠনের সকল সদস্যরা। তারা  সৈয়দপুর শহর ও আশপাশের গ্রামের এতিম শিশুদের খুঁজে তাদের হাতে খাবার তুলে  দেন।
এতিমদের খাবার বিতরণের সময় উপস্থিত ছিলেন, সোহেল রানা, রাসেল জোতদার, শাহিন, আসিফ, আমির, সুমন,শাহাবাজ, হীরা, বকুলসহ আরো অনেকে।
হৃদয়ে সৈয়দপুর সংগঠনের প্রতিষ্ঠাতা সোহেল রানা জানান " আমাদের সংগঠনের সকল সদস্য কিছু করে টাকা দিয়ে এতিম অসহায় শিশুদের মুখে খাবার তুলে দেওয়ার আয়োজন করেছি, আমরা গর্বিত কারণ আজ বিশ্ব ভালোবাসা দিবসের দিনটি আমরা অসহায় শিশুদের নিয়ে পালন করেছি। এতে আমাদের খুব ভালো লাগছে।
সংগঠনটির সদস্য শাহিন ইসলাম বলেন, হৃদয়ে সৈয়দপুর সংগঠনের সকল সদস্যের সহযোগিতায় আমরা আজ অসহায় এতিম শিশুদের মুখে খাবার তুলে দিতে পেরে অনেক আনন্দিত। এখন থেকে আমরা প্রতিবছর সংগঠনের উদ্যোগে বিশ^ ভালোবাসা দিবসের দিনে এতিম শিশুদের খাওয়ার ব্যবস্থা করব।
উল্লেখ্য, ফেসবুক গ্রুপভিত্তিক সংগঠন হৃদয়ে সৈয়দপুর চলতি ২০১৯ সালে ১লা জানুয়ারি গঠিত হয়। সংগঠনের যাত্রা পর থেকে এর সদস্যরা সমাজের জনহিতকর নানা কর্মসূচি পালন আসছে। 

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 7309633041831716272

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item