মিশুর কণ্ঠে রুনা লায়লার গান(ভিডিও)

বিনোদন ডেস্ক




রুনা লায়লার অসম্ভব ভক্ত ফারজানা মিশু। তার গান শুনে বড় হয়েছেন। গায়কীতে ফোক ধারার আবহ থাকলেও গুণগুনিয়ে সেই ছোটবেলা থেকেই গাইতেন রুন লায়লার গাওয়া গানগুলো।


বড় হওয়ার পরও রয়েছে সে অভ্যাস। তাই নতুন আয়োজনে ভালোবাসা দিবস উপলক্ষে প্রিয় শিল্পীর গান কণ্ঠে তুলেছেন তিনি। কাভার করেছেন কেয়ামত থেকে কেয়ামত’ ছবিতে রুনা লায়লা ও আগুনের গাওয়া জনপ্রিয় ‘একা আছি তো কী হয়েছে’ গানটি।
নতুন আয়োজনে গানটির সঙ্গীতায়োজন করেছেন আমজাদ হোসেন। আর ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। মূল গানটি ডুয়েটভাবে রুনা লায়লা ও আগুন গাইলেও এখানে মিশু একাই গেয়েছেন গানটি।

গানটি গাওয়ার পিছনে মজার একটি গল্পের কথা জানালেন মিশু। তিনি বলেন, যখন থেকে গান শুনি তখন থেকেই কিছু গান পছন্দের তালিকায় রয়েছে। একদিন আমজাদ ভাইয়ের স্টুডিওতে আমার মৌলিক একটি গারে ভয়েস দিতে গিয়ে এই গানটি গুণগুনিয়ে গাচ্ছিলাম। তখনই পরিকল্পণা করি গানটি কাভার করলে কেমন হয়? যেই ভাবা সেই কাজ।

নতুন করে সঙ্গীতায়োজনে গানটি দারুন হয়েছে বলে দাবী শিল্পীর। এই জন্য সঙ্গীতায়োজক আমজাদ হোসেনের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন নতুন এ শিল্পী। গানটি আজ প্রযোজনা সংস্থা অনুপমের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়।

গত বছরের শুরুতে মিশুর প্রথম গান কী লাভ হইলো প্রকাশিত।ফোক ধারার গানটি শ্রোতাদের বেশ প্রশংসিত হয়।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 2448401075497420442

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item