মাদক ব্যবসায়ীকে ছিনিয়ে নিতে হামলায় তিন পুলিশ আহত॥ আটক ৪


মো: শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতা: মাদক ব্যবসায়ীর আখড়ায় অভিযান চালাতে গিয়ে পুলিশের উপর হামলা করা হয়েছে। গতকাল সোমবার(৪ ফেব্রুয়ারী) রাতে নীলফামারীর জলঢাকা উপজেলায় এ ঘটনায় পুলিশ দুই ইয়াবা ব্যবসায়ী সহ হামলার ঘটনায় জরিত আরো ২ জন সহ চারজনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় পৃথক দুইটি মামলা দায়ের করেছে পুলিশ।
পুলিশ জানায়, জলঢাকা উপজেলার কাঁকড়া চৌপথি এলাকায় গোপন সংবাদে জলঢাকা থানার এস আই আব্দুল মালেকের নেতৃত্বে একদল পুলিশ সদস্য সেখানকার মাদকের আখড়ায় অভিযান চালায়। সোমবার রাত ১০টার দিকে এ সময় ৩০ পিস ইয়াবা সহ আটক করা হয় জেলার ডিমলা উপজেলার চৌধুরীপাড়া গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে তোফাজ্জল হোসেন (৪৮) ও কিশোরীগঞ্জ উপজেলার মুছা সফি মিয়া গ্রামের মৃত তহির উদ্দিনের ছেলে সাবেক যুবলীগ নেতা আব্দুর রাজ্জাককে(৪৫)। তাদের থানায় নিয়ে আসার পথে মাদক ব্যবসায়ীদের ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা চালায় ১৫ জন যুবক। এ সময় পুলিশ তাদের ধাওয়া করে।
ধাওয়ায় এক পর্যায়ে তাদের কিশোরীগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের আহেলার বাজারে গিয়ে হামলাকারীদের মধ্যে দুইজন যথাক্রমে কিশোরীগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নর উত্তরপাড়া গ্রামের আজাহার আলীর ছেলে সামছুজ্জামান হিমালয় (২২) ও একই গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে তৌফিক এলাহী( ২০) আটক করে পুলিশ। সেখানে অপর হামলাকারী যুবকরা পুলিশের উপর পুনরায় হামলা চালালে জলঢাকা থানার তিন পুলিশ সদস্য আহত হয়।
আহতরা হলেন জলঢাকা থানার তিন জন কনস্টবেল যথাক্রমে মামুন অর রশিদ (কঃনঃ ২১০), রবিউল ইসলাম (কঃনঃ ৯৪৪) ও শকিল ইসলামকে (কঃনঃ ৯২০) জলঢাকা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

জলঢাকা থানার ওসি মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এ ঘটনায় জলঢাকা থানার এসআই আব্দুল মালেক বাদী হয়ে জলঢাকা থানায় মাদক ও কিশোরীগঞ্জ থানায় পুলিশের হামলা ঘটনায় পৃথক ভাবে দুই মামলা দায়ের করেছে। এসকল মামলায় নামীয় ৬ জন ও অজ্ঞাত ৮/১০ জন আসামী করা হয়েছে। আসামীদের মধ্যে আটক চারজনকে আজ মঙ্গলবার(৫ ফেব্রুয়ারী) দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়। মামলার অপর আসামীদের গ্রেফতারের অভিযান চলছে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 5190715561619740413

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item