ডোমার উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কমান্ডার নুরননবীর সাথে মত বিনিময় সভা।

আবু ফাত্তাহ্ কামাল (পাখি)/আনিছুর রহমান মানিক-
নীলফামারীর ডোমার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা কমান্ডার নুরননবীর সাথে উপজেলা মুক্তিযোদ্ধা, সন্তান কমান্ড  ও তাদের পরিবারবর্গের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
১৮ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকাল ১১টায় ডোমার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ আয়োজিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন মিলনায়নে সাবেক কমান্ডার আব্দুল জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন।
বিশেষ অতিথি হিসাবে, নীলফামারী-১  আসনের সাবেক সংসদ সদস্য ড. হামিদা বানু শোভা, জেলা ইউনিটের কমান্ডার ফজলুল হক, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, জেলা আ’লীগের সহ-সভাপতি  ও সাবেক রাষ্ট্রদুত আমিনুল হোসেন সরকার, ডোমার পৌরসভার প্যানেল মেয়র এনায়েত হোসেন নয়ন, উপজেলা তাঁতীলীগের সভাপতি ও ডোমার মহিলা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ শাহাজাহান সরকার বুলু, পৌর জাতীয় পার্টির সাধারন সম্পাদক ও ডোমার প্রেসক্লাবের সাধারন সম্পাদক আসাদুজ্জামান চয়ন, কাউন্সিলর আখতারুজ্জামান সুমন, শফিক বিন মোর্শেদ তরুন, ডোমার রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক আনিছুর রহমান মানিক প্রমুখ বক্তব্য রাখেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ভোটারদের ভোট কেন্দ্রে যাওয়ার ব্যাপারে অনীহা থাকতে পারে, সকল ভোটারদের ভোট বাক্সের কাছে নিয়ে যেতে হবে। এটা একটা চ্যলেঞ্জ, আমি রাজনীতি দলের বিরুদ্ধে নই, ব্যক্তির বিরুদ্ধে। প্রতিটি মানুষ ভাবে চেয়ারে যোগ্য মানুষ বসুক। আমরা প্রশাসনকে বলতে চাই, ঐতিহাসিক প্রয়োজনে কমান্ডার নুরননবীকে ডোমার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রয়োজন। সরকার মাদক ও দুর্নীতিকে জিরো টলারেন্স ঘোষনা করেছে। নুরননবী দুর্নীতির বিরুদ্ধে সবসময় কঠোর অবস্থানে ছিলেন এবং থাকবেন। আগামী ১০মার্চ কমান্ডার নুরননবীকে তার মোটর সাইকেল মার্কায় ভোট দিতে সকলের প্রতি আহবান জানান তিনি।


পুরোনো সংবাদ

নীলফামারী 8497412572023275028

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item