উপজেলা নির্বাচনে ফুলবাড়ীতে চেয়ারম্যান পদে ৩জনসহ ৯ জনের মনোনয়ন পত্র দাখিল ॥

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্রসহ তিন জন,ভাইস চেয়ারম্যান পদে চার জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুই জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।
সোমবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে দলিয় নেতা-কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে উৎসব মুখর পরিবেশে সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসারের নিকট তারা এই মানোনয়ন পত্র জমা দেন।

মনোনয়নপত্র জামাদানকারীরা হলেন, চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী আতাউর রহমান মিল্টন, ওয়ার্কাস পাটি মনোনিত প্রার্থী উপজেলা ওয়ার্কাস পাটির সাধারণ সম্পাদক  শফিকুল ইসলাম শিকদার ও স্বতন্ত্র প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী সুর্দশন পালিত।

ভাইস চেয়ারম্যানপদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামীলীগ সমর্থীত প্রার্থী এলুয়াড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মঞ্জু রায় চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী মকলেছার রহমান, আলাউল হোসেন ও সমাজ সেবক আবু মুসা। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা পারভিন ও মহিলা আওয়ামীলীগ নেত্রী নীরু সামসুন্নাহার বেগম। মনোনয়নপত্র জমাদানকারী সম্ভাব্য  প্রার্থীরা, সকাল সাড়ে ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত তাদের  নিজ নিজ সমর্থকদের সাথে নিয়ে মনোনয়ন পত্র জমা দেন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 8294453176372891531

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item